তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১২:৫৬ অপরাহ্ন
সদ্য সংবাদ :

বেজির সঙ্গে ছবি তুলে বিপাকে শ্রাবন্তী, গ্রেপ্তার এক গাড়ি চালক

  • প্রকাশ বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২, ৬.৫৪ এএম
  • ৭৩ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ  বেজির গলায় শিকল পরিয়ে ছবি তোলার ঘটনায় আইনি জালে জড়িয়ে পড়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ওই ঘটনায় গ্রেপ্তার হলেন এক গাড়ি চালক। বুধবার ওই গাড়ি চালককে জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেপ্তার করা হয়েছে। ভারতের দক্ষিণ ২৪ পরগনার নেপালগঞ্জে ওই গাড়ি চালকের বাড়ি থেকে ওই বেজিটিকেও উদ্ধার করা হয়েছে।বন্যপ্রাণ বিরোধী অপরাধ নিয়ন্ত্রণ শাখার তদন্তে জানা যায়, ওই গাড়ি চালকের নাম ভরত হাতি। শ্রাবন্তী বর্তমানে যে প্রযোজনা সংস্থার হয়ে কাজ করছেন, ভরত ওই সংস্থায় কর্মরত। শ্রাবন্তীকে জেরার পরেই তার সম্পর্কে জানতে পারেন তদন্তকারীরা। শ্রাবন্তীই বন দপ্তরকে জানিয়েছেন, বেজিটি ওই গাড়ি চালকের থেকেই পেয়েছিলেন তিনি।

এর পরেই তদন্তে নামে বন দপ্তর। মঙ্গলবারের পর বুধবারও জেরার পর ভরতকে গ্রেপ্তার করে ভারতের বন্যপ্রাণ বিরোধী অপরাধ নিয়ন্ত্রণ শাখা। পাশাপাশি, নেপালগঞ্জে তার বাড়িতে তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয়েছে ওই বেজিটি। জানা গেছে, বহু দিন ধরেই বেজিটিকে পোষ্য হিসেবে নিজের বাড়িতে রেখেছিলেন ভরত।

গত জানুয়ারি মাসে বেজির গলায় শিকল পরিয়ে নেটমাধ্যমে ছবি পোস্ট করার পর থেকেই বিপাকে শ্রাবন্তী। লাগাতার বন দপ্তরের জেরায় পড়তে হচ্ছে তাকে। গত সোমবার ও মঙ্গলবারও তাকে অরণ্য ভবনে জিজ্ঞাসাবাদ করা হয়। দপ্তর সূত্রে জানা যায়, শ্রাবন্তী না বুঝেই ব্যাপারটি ঘটিয়ে ফেলেছেন। বেআইনি ভাবে তিনি কোনও বন্যপ্রাণী বাড়িতে লুকিয়ে রাখেননি বা পুষছেন না। শ্যুটিংয়ের জন্যই গলায় শিকল জড়ানো বেজি তার হাতে পৌঁছোয়। ছোট্টখাট্টো প্রাণীটিকে তার ভীষণ ভাল লেগে যায়। তিনি বেজির সঙ্গে ছবি তুলে ভাগ করে নেন সোশ্যাল মিডিয়ায়। বেজিটি কী ভাবে শ্রাবন্তীর হাতে এল, তার তদন্তে নেমেই গাড়ি চালক ভরতকে গ্রেপ্তার করল ভারতের বন দপ্তর।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam