তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৫৬ পূর্বাহ্ন

ভারতে গিয়ে করোনা পজিটিভ বাংলাদেশ ফুটবল দলের ৩ সদস্য

  • প্রকাশ রবিবার, ১৩ মার্চ, ২০২২, ৮.৩৯ এএম
  • ৩৩ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ  সাফ অনূর্ধ্ব-১৮ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের টুর্নামেন্ট খেলতে গিয়ে ভারতে করোনা পজিটিভ ধরা পড়ে বাংলাদেশ ফুটবল দলের ৩ সদস্যের। পজিটিভ ধরা পড়া তিনজনের মধ্যে একজন ফুটবলার এবং দুইজন অফিসিয়াল।ভারতে থাকা বাংলাদেশ দলের সকল ফুটবলার ও অফিসিয়ালদের করোনার দুই ডোজ করে টিকা নেয়া রয়েছে। যার কারণে করোনা পরীক্ষা ছাড়াই বাংলাদেশ থেকে ভারতে যায় দল। টুর্নামেন্টে অংশ নিতে গতকাল জামশেদপুরে অবস্থিত হোটেল দি শনেটে পৌঁছায় বাংলাদেশ দল।তবে সেখানে গিয়ে ৩ জনের করোনা পজিটিভ আসে। যার ফলে অনুশীলনের পরিবর্তে আজ (১৩ মার্চ) হোটেলে আইসোলেশনে কাটাতে হবে পুরো দলকে। যদিও বাংলাদেশ অনূর্ধ্ব-১৮ নারী দলের দলীয় সূত্রে জানা গেছে, তিন জনের ফলস পজিটিভ ধারণা করা হচ্ছে।এজন্য বাংলাদেশ দল টুর্নামেন্টের আয়োজক অল ইন্ডিয়া ফুটবল ফেডারশনকে আজ বিকেলে পুনরায় টেস্ট করার অনুরোধ করেছিল। তবে আজ বিকেলের পরিবর্তে আগামীকাল সকালে পরীক্ষা করানোর ব্যবস্থা করছে আয়োজক কর্তৃপক্ষ।

আগামীকাল নেগেটিভ রিপোর্ট পেলেও মাঠে নেমে অনুশীলনের সম্ভাবনা তেমন নেই। দলীয় সূত্র জানিয়েছে, সবাই সুস্থ আছেন, এমনকি পজিটিভ ধরা পড়া তিনজনও সুস্থ আছেন, তাদের মধ্যে কোনও লক্ষণ নেই।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam