তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:৩২ পূর্বাহ্ন

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের আনন্দ ভাগভাগি করে নিতে হিলি সীমান্তে বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বিজিবি

  • প্রকাশ শনিবার, ২৬ মার্চ, ২০২২, ৮.২৪ এএম
  • ৬৬ বার ভিউ হয়েছে

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি: ৫১ তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের আনন্দ ভাগাভাগি করে নিতে হিলি সীমান্তে ভারতীয় সীমান্তরী বাহিনীকে (বিএসএফকে) মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গতকাল শনিবার (২৬ মার্চ) বেলা সাড়ে ১২ টায় সীমান্তে ২৮৫ নম্বর মেইন পিলারের ১১ নম্বর সাব-পিলার সংলগ্ন চেকপোস্ট গেটের শূন্য রেখায় দুই বাহিনীর মাঝে এই শুভেচ্ছা বিনিময় হয়। বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার ইয়াছিন আলী জানান, ভারতের বিএসএফ ১৮০ ব্যাটালিয়নের হিলি ক্যাম্প কমান্ডার দেবেন্দ্র সিং এর হাতে মিষ্টি তুলে দিয়ে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানান এবং কুশল বিনিময় করেন। এসময় সেখানে দুই বাহিনীর সৈনিকেরা উপস্থিত ছিলেন। তিনি জানান, সীমান্তে সৌহার্দ্য, সম্প্রীতি, ভ্রাতৃত্ববোধ বজায় রেখে নিজ নিজ অবস্থানে থেকে দুই বাহিনী যেন সুষ্ঠুভাবে তাদের ওপর অর্পিত দায়িত্ব পালন করতে পারে এজন্য দুই দেশের বিভিন্ন জাতীয় ও ধর্মীয় দিনগুলোতে মিষ্টি ও বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করে থাকে বিজিবি-বিএসএফ। দীর্ঘদিন ধরে হিলি সীমান্তে এ রেওয়াজ চলে আসছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam