তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:০২ অপরাহ্ন
সদ্য সংবাদ :
ঘোড়াঘাটে বিদ্যুৎ এর মিটার চুরি তার পর চিরকুটে ফোন নাম্বার লেখে টাকা দাবি,আটক ১ কুলাউড়ায় পুলিশের অভিযানে ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তার তিন দিনের জন্য চালু হলো ‘ক্যাটল স্পেশাল ট্রেন’ সৈয়দপুরে ইউএনডিপি’র অর্থায়নে রাস্তা সংষ্কার কাজ উদ্বোধন করলেন পৌর মেয়র রাফিকা সাউথ বাংলা ব্যাংকে চাকরির সুযোগ সুনির্দিষ্ট কারণ ছাড়া কোরবানির পশুবাহী গাড়ি থামানো যাবে না নন্দীগ্রাম উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’ উদ্বোধন হল ওয়ারলেসে নতুন এমপিওভুক্ত ১ হাজার ১২২ মাধ্যমিক স্কুলের তালিকা চিলমারীতে বন্যায় ১৪ কোটি টাকার ক্ষতি

যুক্তরাষ্ট্রে হঠাৎ তুষারপাতে দুর্ঘটনায় ৮০ গাড়ি, নিহত ৬

  • প্রকাশ বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২, ৮.০২ এএম
  • ৪৪ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ হঠাৎ ভারী তুষারপাতে দৃষ্টিসীমা কমে আসায় যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়ার একটি মহাসড়কে একসঙ্গে দুর্ঘটনার কবলে পড়েছে অন্তত ৮০টি গাড়ি, তাতে মৃত্যু হয়েছে ৬ জনের।সিএনএন জানিয়েছে গত সোমবারের ওই দুর্ঘটনার বিষয়ে তদন্ত করে বুধবার বিস্তারিত তথ্য প্রকাশ করেছে পুলিশ। সেখানে বলা হয়েছে, দুর্ঘটনাকবলিত গাড়ি গুলোর মধ্যে ৩৯টি মালবাহী বাণিজ্যিক পরিবহন, বাকিগুলো বিভিন্ন ধরনের যাত্রীবাহী গাড়ি।এ দুর্ঘটনায় প্রাথমিকভাবে ৩ জনের মৃত্যুর খবর এলেও বুধবার পুলিশ ৬ জনের মৃত্যুর খবর জানিয়েছে।

সিএনএন লিখেছে, সোমবার সকালে ওই মহাসড়ক হঠাৎ কুয়াশায় ঢেকে যায় এবং শুরু হয় ভারী তুষারপাত। ফলে দ্রুত গতিতে চলতে থাকা যানবাহনগুলোর চালকরা তুষারের সাদা পর্দা ছাড়া সামনের কিছুই আর দেখতে পারছিলেন না।এর মধ্যে প্রথমে দুটো গাড়ির মধ্যে সংঘর্ষ হয় এবং এরর চেইন রিঅ্যাকশনের মত পেছন থেকে একের পর এক গাড়ি অবধারিতভাবে এ দুর্ঘটনার কবলে পড়ে।   ওই দুর্ঘটনার ভিডিওতে দেখা যায়, তুষারে সাদা দৃশ্যপটে গাড়িগুলো বিপজ্জনক গতিতে একটির পেছনে আরেকটি ধাক্কা মারছে। তার মধ্যেই আহত মানুষ গাড়ি থেকে বেরিয়ে আসার চেষ্টা করছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam