তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:৫৫ অপরাহ্ন

রাজেন্দ্রপুর সেনানিবাসে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র সেনাবাহিনীর অনুশীলন

  • প্রকাশ রবিবার, ২০ মার্চ, ২০২২, ৮.২৫ এএম
  • ৪০ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ  গাজীপুরের রাজেন্দ্রপুর সেনানিবাসে বাংলাদেশ ইনস্টিটিউট অব পিস সাপোর্ট অপারেশন ট্রেনিং-বিপসটে দ্বিপক্ষীয় অনুশীলন শুরু হয়েছে। আজ রোববার বাংলাদেশ সেনাবাহিনী ও যুক্তরাষ্ট্রের প্যাসিফিক আর্মি কমান্ডের যৌথ উদ্যোগে এ অনুশীলন শুরু হয়।

এক্সারসাইজ টাইগার লাইটনিং-৩ শীর্ষক এ অনুশীলন চলবে আগামী ৩১ মার্চ পর্যন্ত।দ্বিপক্ষীয় অনুশীলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন চিফ অব জেনারেল স্টাফ লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান। যুক্তরাষ্ট্রের প্যাসিফিক আর্মি কমান্ড মেজর জেনারেল মাইকেল ই সেন্ট সেল ও অ্যাডজুটেন্ট জেনারেল ওরিগন ন্যাশনাল গার্ড এবং বিপসটের কমান্ড্যান্ট মেজর জেনারেল আ স ম রিদওয়ানুর রহমান পরে বক্তব্য দেন।

আয়োজকেরা জানিয়েছে, আগামী ৩১ মার্চ পর্যন্ত এ অনুশীলনে অংশগ্রহণকারীদের প্রতিকূল নিরাপত্তা পরিবেশে পরিস্থিতির সঠিক মূল্যায়ন এবং কার্যকর পরিকল্পনা প্রণয়ন ও আকস্মিক চ্যালেঞ্জ মোকাবিলায় দ্রুত ব্যবস্থাগ্রহণে দক্ষ করে গড়ে তোলা হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam