তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৩:৪৮ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
ব্যবসা-বাণিজ্য এবং আর্থিক শৃঙ্খলার জন্য অডিট রিপোর্ট সঠিক হওয়া প্রয়োজন                                                                           — বাণিজ্যমন্ত্রী ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি ৪০ দিনেই ৪০ কোটি টাকার বেশি খাজনা আদায় লালমনিরহাটে সাংবাদিকদের উপরে হামলার ঘটনায় প্রাধান আসামি গ্রেপ্তার  আটোয়ারীতে বিদ্যুৎ স্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত্যূ পিরোজপুরে র‌্যাবের অভিযানে এক যুবকে গ্রেপ্তার মৌলভীবাজারে ডিমের দোকানে ভোক্তার অভিযান, ৩টিতে জরিমানা দুর্গাপুরে সোমেশ্বরী নদী থেকে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার খানসামা উপজেলায় প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আগামী মাসে সমন্বয় করা হবে তেলের দাম, থাকবে না লোডশেডিং

লালমনিরহাটে জামায়াত নেতার মৃত্যুতে জেলা জামায়াতের শোক 

  • প্রকাশ বুধবার, ৯ মার্চ, ২০২২, ১১.৫৭ এএম
  • ৪৭ বার ভিউ হয়েছে
লালমনিরহাট : বাংলাদেশ জামায়াতে ইসলামী লালমনিরহাট জেলার শহর শাখার রুকন ও গোশালাবাজার নিউকলোনী জামে মসজিদের ইমাম হাফেজ আবুতালেব গতকাল স্ট্রোক করে রংপুর মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় বুধবার  ৯/৩/২২ ইং  সকাল ৭টা ৪৫মিনিটে  ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।   মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৪৫ বছর।মরহুম, স্ত্রী, ১ ছেলে ১ মেয়ে রেখে গেছেন। মরহুমের জানাযা ও দাফন ওই দিন  রাত ৮,৩০মিঃএ মহেন্দ্রনগর সাতপাটকি গ্রামে অনুষ্ঠিত হয়। হাফেজ আবুতালেব এর ইন্তেকালে শোক জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী জেনারেল ও রংপুর দিনাজপুর অঞ্চলের সম্মানিত পরিচালক মাওলানা আবুল হাসনাত মোহাম্মদ আবদুল হালিম। রংপুর-দিনাজপুর অঞ্চলের  সম্মানিত সহকারী পরিচালক মাওলানা মমতাজউদ্দীন অঞ্চল টীম সদস্য অধ্যাপক আজিজুর রহমান সরকার, এ্যাডভোকেটঃ  আব্দুল বাতেন, কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য ও লালমনিরহাট  জেলা আমীর  অধ্যাপক আতাউর রহমান, জেলা নায়েবে আমীর মাওলানা হাবিবুর রহমান, জেলা সেক্রেটারী এ্যাডভোকেট  আবু তাহের,জেলা সহকারী সেক্রেটারি হাফেজ শাহ আলম, লালমনিরহাট শহর শাখার আমীর মাওলানা জয়নাল আবেদীন ও সেক্রেটারি মাওলানা আফিফুল্লা বেলাল।শোকবাণীতে নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করে আল্লাহর কাছে দোয়া করেন আল্লাহ তায়ালা যেন মরহুমের গুনাহ সমুহ ক্ষমা করে তাকে সর্বোচ্চ জান্নাত দান করেন এবং শোকসন্তোপ্ত পরিবারের  সদস্যদের সবরে যামিল দান করেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam