তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৩৪ অপরাহ্ন

শিক্ষা প্রতিষ্ঠানের জন্য হঠাৎ জরুরি নির্দেশনা

  • প্রকাশ বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২, ৮.৪৭ এএম
  • ৬১ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ  সরকারের নির্দেশের আলোকে দেশের সব সরকারি ও বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের ওয়েবসাইটে সুবর্ণজয়ন্তীর কর্ণার স্থাপন করতে নির্দেশনা জারি করেছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর।

বুধবার এ সংক্রান্ত নির্দেশনা জারি করা হয়।

নির্দেশনা বলা হয়, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের ২০২১ সালের ১৪ নভেম্বর এবং শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের ২০২১ সালের ২৫ নভেম্বরের নির্দেশনা অনুযায়ী, দেশের সব সরকারি ও বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের ওয়েবসাইটে সুবর্ণজয়ন্তীর কর্ণার স্থাপন করার ব্যবস্থা গ্রহণের অনুরোধ করা হলো।

অফিস আদেশে উচ্চ মাধ্যমিক শিক্ষক প্রশিক্ষণ ইনস্টিটিউটের সব পরিচালক, সরকারি ও বেসরকারি কলেজের সব অধ্যক্ষ, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের সব উপ-পরিচালক, মাধ্যমিক ও উচ্চ শিক্ষার সব অঞ্চলের উপ-পরিচালক, সব জেলা শিক্ষা অফিসার, সরকারি ও বেসরকারি উচ্চ বিদ্যালয়ের সব প্রধান শিক্ষক, উপজেলা ও থানা মাধ্যমিক শিক্ষা অফিসারকে নির্দেশনা বাস্তবায়ন করতে বলা হয়েছে।

সূত্র: বাংলাদেশ জার্নাল

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam