তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:০১ অপরাহ্ন
সদ্য সংবাদ :
ঘোড়াঘাটে বিদ্যুৎ এর মিটার চুরি তার পর চিরকুটে ফোন নাম্বার লেখে টাকা দাবি,আটক ১ কুলাউড়ায় পুলিশের অভিযানে ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তার তিন দিনের জন্য চালু হলো ‘ক্যাটল স্পেশাল ট্রেন’ সৈয়দপুরে ইউএনডিপি’র অর্থায়নে রাস্তা সংষ্কার কাজ উদ্বোধন করলেন পৌর মেয়র রাফিকা সাউথ বাংলা ব্যাংকে চাকরির সুযোগ সুনির্দিষ্ট কারণ ছাড়া কোরবানির পশুবাহী গাড়ি থামানো যাবে না নন্দীগ্রাম উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’ উদ্বোধন হল ওয়ারলেসে নতুন এমপিওভুক্ত ১ হাজার ১২২ মাধ্যমিক স্কুলের তালিকা চিলমারীতে বন্যায় ১৪ কোটি টাকার ক্ষতি

শিবগঞ্জে ফ্যামিলি কার্ডধারীদের মাঝে টিসিবির পণ্য বিক্রিয় কার্যক্রম উদ্বোধন

  • প্রকাশ রবিবার, ২০ মার্চ, ২০২২, ১২.১৪ পিএম
  • ৩৬ বার ভিউ হয়েছে

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ পবিত্র মাহে রমজান উপলে বঙ্গবন্ধুর মানস কন্যা, দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নিজ উদ্যোগে দেশব্যাপী ১কোটি পরিবারকে ভর্তুকি মূল্যে টিসিবি’র পণ্য বিক্রয় কার্যক্রম এর অংশ হিসাবে বগুড়ার শিবগঞ্জ পৌরসভার দুইটি স্থানে পণ্য বিক্রয় কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। রবিবার শিবগঞ্জ সরকারি এম.এইচ কলেজ মাঠ ও পৌর এলাকার শব্দলদিঘী আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু ২টি পণ্য বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে কুলসুম সম্পা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আমিনুল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিন্দার আলী, ট্যাগ অফিসার মাহফুজুর রহমান, ডিলার রিপন ট্রেডার্স এর স্বত্বাধিকারী সামছুন নাহার ও সামছুল মোল্লা, সাংবাদিক আব্দুর রউফ রুবেল প্রমুখ। বক্তরা বলেন এ উপজেলায় আজ থেকে টিসিবি’র পণ্য বিক্রয় কার্যক্রম চলমান থাকবে। শুধুমাত্র পরিবার ( ফ্যামিলি) কার্ডধারীগণ নির্দিষ্ট পয়েন্টে কার্ড দেখানোর প্রেেিত পর্যায় ক্রমে উপজেলার ১২টি ইউনিয়ন ও পৌর এলাকায় নির্দিষ্ট সময়ে পণ্য ক্রয় করতে পারবেন। তারা আরো বলেন প্রধানমন্ত্রীর এ প্রচেষ্টা সফল করে দ্রব্য মূল্য সহনীয় পর্যায়ে রাখতে এবং নিম্ন আয়ের মানুষের কষ্ট লাঘব করতে সকলের সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam