তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৯ মে ২০২২, ০৪:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির উলিপুরে নিরাপদ মাতৃত্ব দিবস উপলক্ষে   র‌্যালিও  আলোচনা সভা জাতিসংঘ শান্তিরক্ষা কার্যক্রমের প্রতি প্রধানমন্ত্রীর সমর্থন পুনর্ব্যক্ত শ্রীমঙ্গলে অনিবন্ধিত দুটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা সান্তাহারে রেলওয়ে পুলিশের অভিযানে সক্রিয় চোর দলের এক সদস্য গ্রেফতার সভাপতি আব্দুল মহিত তালুকদার, সাধারন সম্পাদক আবু হাসান নির্বাচিত রোববারের মধ্যে অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক বন্ধ না হলে ব্যবস্থা কুলাউড়া থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার টেক্সাস স্কুল হামলা: দেরির জন্য ভুল স্বীকার পুলিশের ফুলবাড়ীতে সরকারি ভূমি দখলকারী আখ্যা দিয়ে প্রতিপক্ষের মানবন্ধনের প্রতিবাদে সংবাদ সম্মেলন॥

শেরপুরে ড্রাম ট্রাক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত-১ আহত-১

  • প্রকাশ সোমবার, ১৪ মার্চ, ২০২২, ৮.২৩ এএম
  • ৩১ বার ভিউ হয়েছে
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : শেরপুরে বেপরোয়া ড্রাম ট্রাক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নুরুল ইসলাম (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।আহত হয়েছেন ১জন। ১৪মার্চ সোমবার শেরপুর জেলা শহরের চাপাতলী এতিমখানা মোড়ে ভোর রাতে এ ঘটনা ঘটে। নিহত নুরুল ইসলাম
শেরপুর সদর উপজেলার পাকুরিয়া ইউনিয়নের পূর্বপাড়া গ্রামের মৃত মত শেখের ছেলে। তিনি পেশায় একজন রংমিস্ত্রি।
প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, গত রাত ৪ঘটিকার সময় নুরুল ইসলাম তার ব্যক্তিগত কাজ সেরে মোটরসাইকেল যোগে জেলা শহরের খরমপুর থেকে পৌরসভাধীন কসবা কাচারীপাড়া শ্বশুর বাড়িতে যাওয়ার পথে এতিমখানা মোড়ে আসার পর বিপরীত দিক থেকে আসা একটি বেপরোয়া ড্রাম ট্রাক নুরুলের মোটর সাইকেলটিকে চাঁপা দেয়। এতে গুরুতর ভাবে আহত হয়  নুরুল ইসলাম এবং
দুমড়ে মুচড়ে যায় মোটর সাইকেলটি। স্থানীয়রা আহত নুরুলকে দ্রুত উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. খাইরুল কবীর সুমন জানান, নূরুল ইসলামকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। তার লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আহম্মদ জানান, নিহতের লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থা   প্রক্রিয়াধীন।
এ ব্যাপারে শেরপুরের পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী বলেন, ” আমরা ইতিমধ্যে শেরপুরের ৫ উপজেলায় ট্রলি, ভটভটিসহ বেপরোয়া ঝুকিপূর্ণ সব ধরনের গাড়ী সড়কে নিষিদ্ধ করেছি। তবুও যারা রাতের আঁধারে এসব যানবাহন নিয়ে সড়কে বের হচ্ছেন, তাদের বিরুদ্ধে আমরা আইনগত ব্যবস্থা গ্রহন করবো।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam