তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ২৭ মে ২০২২, ১০:১৭ অপরাহ্ন

শেষ ষোলোতে রাতে মাঠে মানবে বায়ার্ন মিউনিখ ও লিভারপুল

  • প্রকাশ মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২, ২.০৫ পিএম
  • ৩১ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোতে রাতে মাঠে মানবে বায়ার্ন মিউনিখ ও লিভারপুল। বিগম্যাচে অলরেডদের প্রতিপক্ষ ইতালি চ্যাম্পিয়ন ইন্টার মিলান। আর বার্য়ানের প্রতিপক্ষ আরেক জার্মান ক্লাব আরবি লাইপজিগ।

চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখ মানেই বাড়তি কদর। তারকা ঠাসা একটা দল, প্রতিটা পজিশনে ওয়াল্ডক্লাস ২/৩ জন ফুটবলার। তাই ওদের সাথে টক্কর দেয়া যেকোন দলের জন্য বেশ কঠিন।

শেষ ষোলোর সেকেন্ড লেগে আরেক জার্মান ক্লাব আরবি লাইপজিগকে আতিথ্য দেবে বাভারিয়ান। ওদের মাঠে গিয়ে ফাস্ট লেগের ম্যাচটা ১-১ গোলে ড্র করে ফিরেছে বায়ার্ন। হোম-অ্যাওয়ে গোলের অ্যাডভান্টেজ উঠে গেলেও রাতে হোম ভেন্যুর অ্যাডভান্টেজ ঠিকই নিতে চাইবে এফসি বায়ার্ন মিউনিখ।

লাইপজিগকে বিশ্ব ফুটবলে আলাদা করে পরিচিত করিয়ে দেয়া কোচ নাগেলসম্যানই এখন বায়ার্নের ডাগ আউটে, আর ইউরোপিয়ান টুর্নামেন্টে ৫ দেখায় লাইপজিগকে সবগুলোতে হারিয়েছে মিমিনিখের ক্লাবটা। তাই রাতেও ওরাই নামবে ফেভারিট হিসেবে।

ইংলিশ জায়ান্ট লিভারপুলও রাতে নামবে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ খেলতে। সালা-মানে-জোতাদের প্রতিপক্ষ ইতালি চ্যাম্পিয়ন ইন্টার মিলান।

উয়েফা চ্যাম্পিয়ন লিগে এখন পর্যন্ত ইন্টারের বিপক্ষে তিনবারের দেখায় শতভাগ জয় লিভারপুলের। ম্যাচগুলোতে আবার একটা গোলও হজম করেনি ইংলিশ জায়ান্টরা। একমাত্র মাতিপ ছাড়া ইনজুরি সমস্যাও নাই অলরেড শিবিরে।

ইন্টার মিলান বেশ খানিকটা পিছিয়ে থেকে লিভারপুলের বিপক্ষে মাঠে নামবে। ফাস্ট লেগের খেলায় ঘরের মাঠেই ২-০তে হেরেছিল ইতালিয়ান ক্লাবটা। তাই অ্যাওয়ে ভেন্যুতে গিয়ে কামব্যাক করা বেশ কঠিনই হবে ইন্টারের জন্য।

ইতালিয়ান লিগে ভাল অবস্থানেই আছে ইন্টার। টেবিল টপার মিলানোর চেয়ে ১ ম্যাচ কম খেলে মাত্র ২ পয়েন্টে পিছিয়ে লাউতারো-চানহালুলুরা। এখন লিভারপুলের বিপক্ষে ওরা কি করে সেটাই দেখার।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam