তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:৫০ অপরাহ্ন
সদ্য সংবাদ :
ঘোড়াঘাটে বিদ্যুৎ এর মিটার চুরি তার পর চিরকুটে ফোন নাম্বার লেখে টাকা দাবি,আটক ১ কুলাউড়ায় পুলিশের অভিযানে ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তার তিন দিনের জন্য চালু হলো ‘ক্যাটল স্পেশাল ট্রেন’ সৈয়দপুরে ইউএনডিপি’র অর্থায়নে রাস্তা সংষ্কার কাজ উদ্বোধন করলেন পৌর মেয়র রাফিকা সাউথ বাংলা ব্যাংকে চাকরির সুযোগ সুনির্দিষ্ট কারণ ছাড়া কোরবানির পশুবাহী গাড়ি থামানো যাবে না নন্দীগ্রাম উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’ উদ্বোধন হল ওয়ারলেসে নতুন এমপিওভুক্ত ১ হাজার ১২২ মাধ্যমিক স্কুলের তালিকা চিলমারীতে বন্যায় ১৪ কোটি টাকার ক্ষতি

সন্ত্রাসী হামলায় সুজানগর পৌর কর্মচারী খুনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

  • প্রকাশ বুধবার, ১৬ মার্চ, ২০২২, ৯.৫৫ এএম
  • ৩৭ বার ভিউ হয়েছে

সুজানগর (পাবনা) প্রতিনিধি ঃ সন্ত্রাসী হামলায় পাবনার সুজানগর পৌসভার টিকাদান কর্মচারী আল-আমিন হোসেন খুন হওয়ার প্রতিবাদে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকাল ১১টায় সুজানগর পৌরসভার উদ্যোগে পৌর ভবনের সামনে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে অবিলম্বে খুনিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বক্তব্য রাখেন পৌর মেয়র রেজাউল করিম রেজা, মরহুম আল-আমিনের স্ত্রী মুন্নি খাতুন, পৌরসভার নির্বাহী প্রকৌশলী নুরুন্নবী, সচিব গোলাম নবী, কাউন্সিলর আব্দুর রহিম, পৌরসভার প্রধান সহকারী মাসুদ রানা ও কর আদায়কারী সরদার বাবুল হোসেন। এছাড়া এদিন মরহুম আল-আমিনের পরিবার ও প্রতিবেশিদের উদ্যোগে বিশাল প্রতিবাদ মিছিল বের করা হয়। মিছিলে শতশত নারী অংশ নিয়ে খুনিদের গ্রেফতার করাসহ বিভিন্ন স্লোগান দিয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। উল্লেখ্য গত সোমবার দুপুরে উপজেলার রাধানগর গ্রামের বাসিন্দা মৃত- আব্দুস সাত্তার প্রামাণিকের ছেলে উক্ত আল-আমি ও তার বড় ভাই পৌর আওয়ামী লীগের সদস্য পাবনা আমলী আদালত-৩’এ একটি মামলার সাক্ষী দিয়ে সিএনজিযোগে বাড়ি ফেরার সময় পাবনা-সুজানগর সড়কের আতাইকুলা নামকস্থানে সন্ত্রাসী হামলার শিকার হন। গুরুতর আহত অবস্থায় তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আল-আমিনের মৃত্যু হয়।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam