তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:০৪ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
আদমদীঘিতে ব্যবসায়ীর আত্মহত্যা তৃতীয় দিনে ৯২ হাজারের বেশি টিকিট বিক্রি শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা  উলিপুরে চেক বিতরণ অনুষ্ঠান  মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও ক্রাইম কনফারেন্স অনুষ্ঠিত রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে জিএম কাদেরের ঈদ শুভেচ্ছা ফুলবাড়ীতে নেসকো কোম্পানীর বিদ্যুৎ নিয়ে ভেলকিবাজি এসএসসি ও সমমানের পরীক্ষা আগস্টে নোয়াখালীতে উদ্বোধনের ২৪ ঘন্টা না যেতেই বিআরটিসি বাসঃ পুনরায় চালুর দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয়ের লালমনিরহাট ক্যাম্পাসের একাডেমিক সেশন উদ্বোধন করেন বিমান বাহিনী প্রধান সুবর্ণচরের একাধিক মামলার আসামি লাল আজাদ গ্রেপ্তার

সমাজের বিষবৃক্ষ মাদককে সমূলে উৎপাটন করতে হবে -মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক

  • প্রকাশ বুধবার, ৩০ মার্চ, ২০২২, ১১.০৪ এএম
  • ৪৪ বার ভিউ হয়েছে
ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃ মাদকসেবীরা শুধু সমাজের জন্যই ক্ষতিকর নয়, তারা আসলে মানসিক রোগীও। সমাজের এই বিষবৃক্ষকে সমুলে উৎপাটন করতে সকল পেশার মানুষকে দায়িত্ব নিয়ে মাদক নিয়ন্ত্রণ করতে হবে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক অতিরিক্ত সচিব মো: আব্দুস সবুর মন্ডল গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জে এক বিশাল মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন। বুধবার (৩০ মার্চ) দুপুরে গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আরিফ হোসেনের সভাপতিত্বে মহিমাগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠান সমূহের সহস্রাধিক শিক্ষার্থী ও বিভিন্ন পেশার মানুষকে নিয়ে আয়োজিত এ মাদক বিরোধী সমাবেশে তিনি আরও বলেন, এই ক্ষতিকর সামাজিক ব্যাধির কথা চিন্তা করে ১৯৭২ সালেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব সংবিধানে মাদক বিরোধী অনুচ্ছেদ অন্তর্ভূক্ত করেন। বর্তমানে এ আইন আরও কঠোর করা হয়েছে। যে কোন মূল্যে দেশ থেকে মাদকের অপব্যবহার নিয়ন্ত্রণ করা হবে। দেশের যুব সমাজ ও শিক্ষার্থীদের মাদকের ব্যবহার থেকে বিরত রাখতে সকলকে নিজ নিজ অবস্থানে থেকে সচেতনার সাথে দায়িত্ব পালন করতে হবে।সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সম্পাদক মো: আব্দুল লতিফ প্রধান, মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো: আনোয়ারুল ইসলাম প্রধান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রংপুর বিভাগীয় অতিরিক্ত পরিচালক মো: আলী আসলাম হোসেন, গাইবান্ধা জেলা কার্যালয়ের উপপরিচালক মো: শহিদুল মান্নাফ কবির, গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দিন, মহিমাগঞ্জ আলিয়া কামিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ ড. মোখলেছুর রহমান, মহিমাগঞ্জ ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শফিকুল ইসলাম বকুল প্রমূখ। অনুষ্ঠানে বীরমুক্তিযোদ্ধা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ ছাড়াও স্থানীয় সুধিবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহা-পরিচালক আব্দুস সবুর মন্ডল বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত শিক্ষার্থীদের মাদকের কুফল এবং সমাজকে মাদক মুক্ত রাখার বিষয়ে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। সমাবেশে স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠানসমূহে ক্রিকেট-ফুটবল সহ বিভিন্ন ক্রীড়া সামগ্রী প্রদানের ঘোষণা দেন তিনি। এরপর তিনি সমাজকে মাদক মুক্ত রাখতে উপস্থিত সহ¯্রাধিক শিক্ষার্থীসহ সকলকে শপথ বাক্য পাঠ করান।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam