তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:১১ পূর্বাহ্ন

সাবেক রাষ্ট্রপতি সাহাবুদ্দিনের প্রথম জানাজা সম্পন্ন

  • প্রকাশ শনিবার, ১৯ মার্চ, ২০২২, ১.২১ পিএম
  • ৩৮ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ সাবেক রাষ্ট্রপতি ও সাবেক প্রধান বিচারপতি সাহাবুদ্দিন আহমদের প্রথম জানাজা শনিবার (১৯ মার্চ) বিকেল ৪টা ২০ মিনিটে নেত্রকোণার কেন্দুয়া উপজেলার পাইকুড়া ইউনিয়নের পেমই গ্রামের নিজ বাড়ির আঙিনায় সম্পন্ন হয়েছে।

 

এর আগে বিকেল সোয়া ৩টার দিকে তার মরদেহবাহী হেলিকপ্টার কেন্দুয়া পৌর শহরের চকপাড়া এলাকার হেলিপ্যাডে অবতরণ করে। পরে সেখান থেকে মরদেহ পেমই গ্রামে আনা হয়।

 

জানাজার আগে উপস্থিত এলাকাবাসীর উদ্দেশে সাহাবুদ্দিন আহমদের ছেলে সোহেল আহমদ অলিক বক্তব্য দেন। তিনি বলেন, আমার বাবা গ্রামকে খুব ভালোবাসতেন। সব সময়ই গ্রামে আসতে চাইতেন। কিন্তু আমরা বিদেশে থাকায় বাবার গ্রামে আসা সম্ভব হয়নি। ভেবেছিলাম বাবাকে আপনাদের কাছে জীবিত নিয়ে আসব। কিন্তু তা আর হলো না।

 

সোহেল আহমদ অলিক বলেন, বাবা এলাকার লোকজনের সঙ্গে চলাফেরা করেছেন। আমার বাবার ভুল-ত্রুটি থাকলে সবাই ক্ষমা করে দেবেন।

 

জানাজা শেষে সাহাবুদ্দিন আহমদের মরদেহ নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হন স্বজনরা। আগামীকাল রোববার সকাল ১০টায় বাংলাদেশ সুপ্রিম কোর্ট প্রাঙ্গণস্থ জাতীয় ঈদগা মাঠে তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে সাবেক এই রাষ্ট্রপ্রধানকে বনানী কবরস্থানে দাফন করা হবে।

 

এর আগে সাবেক রাষ্ট্রপতি সাহাবুদ্দিন আহমদের মরদেহ সামনে রেখে নেত্রকোণার পুলিশ সুপার আকবর আলী মুন্সীর নেতৃর্ত্বে গার্ড অব অনার প্রদান করে পুলিশের একটি চৌকস দল।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam