তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২১ মে ২০২২, ০৮:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
কমলগঞ্জে চা শ্রমিক দিবস উপলক্ষে শ্রমিক সমাবেশ মৌলভীবাজারে পুলিশের বিশেষ অভিযানের তৃতীয় দিনে গ্রেফতার-২৪ শেরপুর ফাড়িঁ পুলিশের ফড়ির অভিযানে গাঁজাসহ আটক-১ আদমদীঘিতে কালবৈশাখীতে লন্ডভন্ড একটি গ্রামের অর্ধশতাধীক বাড়িঘর লালমনিরহাটে সংস্কার এবং বাউন্ডারি ওয়াল নির্মাণ কাজের শুভ উদ্বোধন ফুলবাড়ীতে ইয়াবা ও  ফেনসিডিল সহ চিহ্নিত  মাদক ব্যবসায়ী গ্রেফতার  কুড়িগ্রামে এক সপ্তাহে ৪০৬ দশমিক ৩ মিলিমিটার বৃষ্টিপাত, স্বাভাবিকের চেয়েও ৫৮ শতাংশ বেশী হিলিতে ঝড়ে ঘরবাড়ি,বিদ্যুতের খুটি ও মাঠের ধানের ব্যাপক ক্ষয়ক্ষতি ডোমারে স্বামী ‘ফোন না ধরায়’ অভিমানে স্ত্রীর আত্মহত্যা আদমদীঘিতে ১মাসে চোর চক্রের আট সদস্য গ্রেফতার

সৈয়দপুরে চালের টিন কেটে মোটর সাইকেল পার্টসের দোকানে দূর্ধর্ষ চুরি 

  • প্রকাশ বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২, ৯.৫২ এএম
  • ১৯ বার ভিউ হয়েছে
মোঃজাকির হোসেন সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে মোটর সাইকেল পার্টসের দোকানের চালের টিন কেটে দড়ি বেয়ে নেমে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শহরের গার্ডপাড়ায় পাইলট বালিকা বিদ্যালয় ও কলেজ সংলগ্ন বিসমিল্লাহ মোটর সাইকেল মেকানিক দোকানে এই চুরি সংঘটিত হয়েছে। বুধবার (২৩ মার্চ) দিবাগত রাতের এ ঘটনায় চোরেরা নগদ ১৫ হাজার টাকাসহ প্রায় লক্ষাধিক টাকার বিভিন্ন যন্ত্রাংশ (পার্টস) ও মেরামতের যন্ত্রপাতি (টুলস্) চুরি করেছে। বিসমিল্লাহ মোটর সাইকেল মেকানিক দোকানের স্বত্বাধিকারী মোটর মেকানিক মোঃ একরাম হোসেন বলেন, প্রতিদিনের মত যথারীতি গতকালও রাতে দোকান বন্ধ করে বাসায় যাই।
বৃহস্পতিবার (২৪ মার্চ) সকাল ৯ টার দিকে কাজের ছেলেটা দোকানের তালা খুলে ভিতরে ঢুকেই দেখে জিনিসপত্র সব এলোমেলো এবং মাঝ বরাবর একটা মোটা কাপড়ের রশি (দড়ি) চাল থেকে মেঝে পর্যন্ত ঝুলছে। রশির মাথার দিকে তাকাতেই চোখে পড়ে উপরের চালের টিন কাটা। এতে সে বুঝতে পারে দোকানে চুরি হয়েছে। খবর পেয়ে এসে দেখি কাঁচের দরজাওয়ালা আলমিরা থেকে নগদ ১৫ হাজার টাকাসহ মোটর সাইকেলের বিভিন্ন যন্ত্রাংশ, মেরামতের কাজে ব্যবহৃত যন্ত্রপাতি (টুলস্), কয়েকটি টায়ার নেই। সব মিলিয়ে প্রায় লক্ষাধিক টাকার মালামাল চুরি করেছে চোরেরা। তিনি আরও বলেন, চোরেরা দোকানের পিছনের (পশ্চিম) দিকের চালের টিন কেটে রশি বেয়ে নেমে এই চুরির ঘটনা ঘটিয়েছে। এতে অনেক সময় লেগেছে। শহরের অন্যতম ব্যস্ত এই প্রধান সড়কের সাথেই এভাবে দূর্ধর্ষ চুরি করলেও প্রশাসন বিন্দুমাত্র টের পেলোনা কেন? এটা মেনে নেয়া যায়না। তাহলে নিরাপত্তা কোথায়? তিনি এর যথাযথ তদন্তপূর্বক দ্রুত চোরদের গ্রেফতার ও বিচারের দাবী জানান। এ ব্যাপারে মৌখিক  অভিযোগ দিয়েছেন একরাম হোসেন। অভিযোগের প্রেক্ষিতে সৈয়দপুর থানার এসআই সাহিদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিক তদন্ত করেছেন। তিনি বলেন, অতিশীঘ্রই চুরির সাথে জড়িতদের সনাক্তপূর্বক গ্রেফতার করা হবে। সৈয়দপুর থানায় অফিসার ইনর্চাজ (ওসি) আবুল হাসনাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পেলে ব্যবস্হা নেওয়া হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam