তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:১৭ অপরাহ্ন

সৈয়দপুরে ১০ কেজি গাঁজাসহ যুবক আটক

  • প্রকাশ শুক্রবার, ১১ মার্চ, ২০২২, ১০.৪৪ এএম
  • ৪৮ বার ভিউ হয়েছে
মোঃজাকির হোসেন , সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
কুরিয়ার সার্ভিসের মাধ্যমে শ্রীমঙ্গল থেকে সৈয়দপুর হয়ে অন্যত্র চা পাতার প্যাকেটের সাথে ১০ কেজি গাঁজা পাচারকালে এক যুবককে আটক করেছের্্যাব। বৃহস্পতিবার (১০ মার্চ) রাত ৮ টায় নীলফামারীর সৈয়দপুর শহরের শহীদ ডা: জিকরুল হক রোডস্থ এসএ পরিবহন পার্সেল কাউন্টারের সামনে  এই ঘটনা ঘটেছে। আটক যুবকের নাম হাবিব (৩২)। সে দিনাজপুরের খানসামা উপজেলার জাহাঙ্গীরপুর এলাকার মৃত আব্দুল গণির ছেলে।
জানা যায়, সুদূর মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে এসএ পরিবহণ কুরিয়ার সার্ভিসে বুকিংকৃত পার্সেলে একটি প্লাস্টিকের বস্তায় চা পাতার সাথে ১০ কেজি গাঁজা আসছে সৈয়দপুরে। এমন গোপন খবরের ভিত্তিতে রাত আনুমানিক সাড়ে ৭ টা থেকে সিভিল ড্রেসে সৈয়দপুর শহরের জামে মসজিদ, জসিম বিল্ডিং ও প্রেসক্লাব এলাকায় অবস্থান নেয় র্্যাব-১৩ এর আভিযানিক দলের সদস্যরা।
রাত ৮ টার দিকে ওই পার্সেল নিয়ে সটকে পড়ার সময় এসএ পরিবহণ পার্সেল কাউন্টারের সামনে যুবককে বস্তাসহ ঘিরে ফেলে তল্লাশী করলে চা পাতার ৫ কেজি ওজনের ১৩ টি প্যাকেট দিয়ে ঢেকে ভিতরে গাঁজা পাচার করা হচ্ছিল। উদ্ধারকৃত ওই গাঁজার ওজন ১০ কেজি। যার মূল্য প্রায় ২ লাখ ১০ হাজার টাকা।
অভিযানে নেতৃত্ব দেনর্্যাব-১৩ রংপুরের এস আই তাজ উদ্দিন আহমেদ। তিনি জানান, জব্দকৃত গাঁজা ও চা পাতাসহ আটক যুবককে সৈয়দপুর থানায় হস্তান্তর করে মাদক মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-০৯, তারিখ ১১-০৩-২০২২ ইং।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান বলেন, গাঁজা পাচারকালে র্্যাব কর্তৃক আটক যুবককে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে শুক্রবার সকালে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।
সৈয়দপুর এস এ পরিবহনের ম্যানেজার মেহেদী হাসান মোবাইল ফোনে ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, পার্সেল ডেলিভারি নেওয়ার পরে আটক করে। তল্লাশি করে প্লাস্টিকের বস্তায় চা পাতার প্যাকেটে আড়ালে গাঁজা পাওয়া যায়।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam