তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ২৭ মে ২০২২, ০৮:৫৮ অপরাহ্ন

হাবিপ্রবিতে ভলিবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ব্যবসায় শিক্ষা অনুষদ

  • প্রকাশ শনিবার, ২৬ মার্চ, ২০২২, ২.১৬ পিএম
  • ২৮ বার ভিউ হয়েছে
তানভির হোসাইন ঃ
দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধু জন্মশতবার্ষীকি উপলক্ষে আয়োজিত শহীদ শেখ রাসেল ভলিবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন বিজনেস স্টাডিজ অনুষদ রানার্সআপ বিজ্ঞান অনুষদ ।
২৬ মার্চ শনিবার বিকাল ৫ টায়  মহান স্বাধীনতা দিবসে ফাইনাল খেলায় অংশগ্রহণ করে বিজনেস স্টাডিজ অনুষদ ও বিজ্ঞান অনুষদ উক্ত খেলায় ২-০ সেটে বিজ্ঞান অনুষদকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বিজনেস অনুষদ। সেরা খেলোয়াড় নির্বাচিত হয় বিজনেস স্টাডিজ অনুষদের মামুন
উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম কামরুজ্জামান বিশেষ অতিথি বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মামুনুর রশীদ শরীরচর্চা বিভাগের পরিচালক প্রফেসর ড. মোঃ মাহবুব হোসেন ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. ইমরান পারভেজ বিজনেস অনুষদের ডীন প্রফেসর ড. রাফিয়া আখতার।
খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপাচার্য বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার  সুনির্দিষ্ট পরিকল্পনায় যেভাবে দেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে রুপান্তরিত হচ্ছে এতে শিক্ষার্থীদের পুথিগত বিদ্যার পাশাপাশি খেলাধুলা ও শরীরচর্চায় মনোযোগ দিতে হবে। এছাড়া খেলা সুষ্ঠভাবে শেষ করার জন্য তিনি খেলা আয়োজক কমিটি ও উভয় দলের খেলোয়াড়দেরকে ধন্যবাদ জানান।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam