তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:৪২ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
আদমদীঘিতে ব্যবসায়ীর আত্মহত্যা তৃতীয় দিনে ৯২ হাজারের বেশি টিকিট বিক্রি শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা  উলিপুরে চেক বিতরণ অনুষ্ঠান  মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও ক্রাইম কনফারেন্স অনুষ্ঠিত রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে জিএম কাদেরের ঈদ শুভেচ্ছা ফুলবাড়ীতে নেসকো কোম্পানীর বিদ্যুৎ নিয়ে ভেলকিবাজি এসএসসি ও সমমানের পরীক্ষা আগস্টে নোয়াখালীতে উদ্বোধনের ২৪ ঘন্টা না যেতেই বিআরটিসি বাসঃ পুনরায় চালুর দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয়ের লালমনিরহাট ক্যাম্পাসের একাডেমিক সেশন উদ্বোধন করেন বিমান বাহিনী প্রধান সুবর্ণচরের একাধিক মামলার আসামি লাল আজাদ গ্রেপ্তার

৯৬ দিন পর করোনায় মৃত্যুশূন্য দেশ

  • প্রকাশ মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২, ১০.৩৮ এএম
  • ৩৭ বার ভিউ হয়েছে

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি :তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটির (গ্রাসরুটস)-এর উদ্যোগে শ্রীমঙ্গলের ডাক বাংলা মাঠে ১৫ দিনব্যাপী নারী উদ্যোক্তাদের উৎপাদিত পণ্যের প্রদর্শনী ও বিক্রয় মেলা শুরু হয়েছে।
সোমবার (১৪ মার্চ ২০২২) রাত সাড়ে ৮টায় গ্রাসরুটসের উদ্যোগে আয়োজিত এ মেলার উদ্বোধন করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম।
তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস)-এর মৌলভীবাজার জেলা শাখার সভাপতি শ্যামলী সূত্রধরের সভাপতিত্বে ও গ্রাসরুটসের ৬ষ্ঠ জাতীয় সম্মেলনের অভ্যর্থনা কমিটির সভাপতি তাপস ঘোষের সঞ্চালনায় মেলা উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়।
অতিথি হিসেবে বক্তব্য দেন মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক ও বিশিষ্ট কলামিস্ট কমরেড সৈয়দ আমিরুজ্জামান, তৃণমূল নারী উদ্দোক্তা সোসাইটি (গ্রাসরুটস)-এর সিইও হিমাংশু মিত্র, তৃণমূল বিউটি পার্লার এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি মিতালী রানী দাস ও তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটির (গ্রাসরুটস)-এর অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ জাতীয় সম্মেলনকে সফল করার লক্ষ্যে নারী উদ্দোক্তাদের উৎপাদিত পণ্যের ১৫ দিনব্যাপী প্রদর্শনী ও বিক্রয় মেলার ইভেন্ট ম্যানেজার এম. এ. মঈন খাঁন (বাবলু) প্রমূখ।
নারী উদ্যোক্তাদের উৎপাদিত পণ্যের প্রদর্শনী ও বিক্রয় কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন তৃণমূল বিউটি পার্লার এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রীনা রাণী সরকার ও সম্মেলন অভ্যর্থনা কমিটির সাধারণ সম্পাদক মৌ দেব।
তৃণমূল নারী উদ্দোক্তা সোসাইটি (গ্রাসরুটস)-এর সিইও হিমাংশু মিত্র জানান, ২৭ শে মার্চ সম্মেলন উদ্বোধন করবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পরিকল্পনা মন্ত্রী, এম. এ. মান্নান এমপি, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন মাননীয় সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন ও এ্যাড. শামিমা আক্তার খানম শাহারিয়ার, জেলা পরিষদের সম্মানীয় চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান। এছাড়া উপস্থিত থাকবেন ভারতের ছাত্র ফেডারেশনের সর্বভারতীয় সম্পাদক দিস্পীতা ধর, বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন, জহরলাল বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের সভাপতি ঐশী ঘোষ, দক্ষিন এশিয়া গ্রাসরুটস ডেভোলপমেন্ট ফোরামের সাধারন সম্পাদক ইয়াকুব মোহাম্মদ (ভারত), গেøাবাল ফাউন্ডেশনের চেয়ারম্যান নেওয়াজ এরিন (পাকিস্তান) সাউট এশিয়ান গ্রাসরুটস ডেভোলপমেন্ট ফোরাম নেপালের আহবায়ক কৃষ্ণ গহরাজ। শ্রীলংকার আহবায়ক ডন সামন্ত, হকার্স ফেডারেশনের নেতা আবুল হোসাইন , কৃষক নেতা মোস্তফা আলমগীর রতন, বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সাধারন সম্পাদক দীপক শীল সহ জাতীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।
সম্মেলন সমাপনী অনুষ্ঠান ২৮ শে মার্চ অনুষ্ঠিত হবে। সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশের বিভিন্ন প্রান্ত থেকে শিল্পীবৃন্দ উপস্থিত থাকবেন। এ সম্মেলনে দেশের ৬৪ জেলা থেকে ৬৪ জন প্রান্তিক নারী উদ্যোক্তাকে সম্মননা প্রদান করা হবে। দেশের ৫০ এর অধিক জেলা থেকে নির্বাচিত কাউন্সিলরা সম্মেলনে অংশ নেবেন।
নারী পুরুষের সমান অধিকার,কর্মক্ষেত্রে অগ্রগতি, সামাজিক বৈষম্য নিরসনের বিষয়ে অগ্রাধিকার দিয়ে এবারের সম্মেলন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam