তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:২৩ অপরাহ্ন

আদমদীঘিতে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মকবুল হোসেনের ইন্তেকাল

  • প্রকাশ শনিবার, ১৬ এপ্রিল, ২০২২, ১০.০৭ এএম
  • ৪৭ বার ভিউ হয়েছে

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি :বগুড়ার আদমদীঘি উপজেলা বিএনপির অন্যতম সদস্য মাহফুজুল হক টিকনের বাবা ও অন্তাহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মকবুল হোসেন (৯৩) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি. . . . . . রাজিউন)। শুক্রবার বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির বাগবাড়ি গ্রামে নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারনে মৃত্যুবরণ করেন। ওই দিন রাত ১০টায় বাগবাড়ি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে স্ত্রী, তিনি ৪ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমের রুহের মাগফেরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা, যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট সাইফুল ইসলাম, ফজলুল বারী তালুকদার বেলাল, বিএনপির কেন্দ্রীয় নির্বাহি কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, বগুড়া শহর বিএনপির সভাপতি অ্যাডভোকেট হামিদুল হক চৌধুরী হিরু, উপজেলা বিএনপির সাবেক সভাপতি আব্দুল মহিত তালুকদার, বিএনপি নেতা ফিরোজ মো. কামরুল হাসান, সান্তাহার পৌর বিএনপির সভাপতি ও পৌর মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু, সাধারন সম্পাদক এসএম আখতারুজ্জামান মিঠু, সাংগঠনিক ইঞ্জিনিয়ার দিলদার আলম জুয়েল, মামুনুর রশিদ মামুন ও জাতীয়তাবাদী শ্রমিক দল ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক কমিটির ১ নম্বর যুগ্ম আহবায়ক লায়ন ফরিদ আহমেদসহ বিএনপির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam