তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:০৮ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিনের প্রতিকৃতিতে দুর্গাপুর পৌরসভার শ্রদ্ধাঞ্জলি নতুন দুই সিনেমায় ফজলুর রহমান বাবু আমাজনের সেরা এমপ্লয়ি কমলগঞ্জের মিজান বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনাসভা ও সেলাই মেশিন বিতরণ দুর্গাপুরে বঙ্গমাতার জন্মদিনে ভাইস চেয়ারম্যান সাদ্দাম আকঞ্জি’র দোয়া ও মিলাদ মাহফিল ঢাকার দুই মেয়র পূর্ণমন্ত্রীর মর্যাদা পাচ্ছেন মুরগির খামারে বিজি মারতে বানানো ফাঁদে মারা গেলেন নিজেই দুর্গাপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিন পালিত সান্তাহার স্টেশনে চোর চক্রের এক সদস্য গ্রেপ্তার চিলমারীতে সোনালী ব্যাংকের সাথে চুক্তি স্বাক্ষর

আদমদীঘিতে চাঞ্চল্যকর সিহাব হত্যা মামলার প্রধান আসামী আবু সালে সিআইডি পুলিশের হাতে গ্রেপ্তার

  • প্রকাশ সোমবার, ২৫ এপ্রিল, ২০২২, ১.৪৬ পিএম
  • ৫৮ বার ভিউ হয়েছে

এএফএএম মমতাজুর রহমান
আদমদীঘি (বগুড়া)  প্রতিনিধি ঃ
বগুড়ার আদমদীঘি থানার চাঞ্চল্যকর সিহাব হত্যা মামলার প্রধান আসামি আবু সালে (৩৫) কে গ্রেপ্তার করেছে বগুড়া পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গত রোববার রাত সাড়ে ৮ টায় আদমদীঘি সদর ইউনিয়নের আসামির নিজবাড়ি গণিপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
মামলার সুত্রে জানা গেছে, এজাহারভুক্ত ১ নং আসামির ভাই ৩ নং আসামি বিপুল এর সাথে ভিকটিম সিহাব, প্রহরসহ তাদের বন্ধুদের রক্তদহ বিলের পাড়ে বিবাদ হয়। এক পর্যায়ে ভিকটিম সিহাব আসামি বিপুলকে চড়-থাপ্পর মারে। বিষয়টি আসামি বিপুল তার ভাই শিবলুসহ অন্যান্য আসামিদের জানায়। তখন আসামি আবু সালে বিষয়টি এলাকা ভিত্তিক ইজম তৈরী করে প্রতিশোধ নেয়ার পরিকল্পনা করে। ঘটনার তারিখে (২০২০ সালের ২ আগস্ট) ভিকটিম সিহাবসহ তার আত্মীয়সজন রক্তদহ বিলে বেড়াতে গেলে আসামি আবু সালের হুকুমে আসামি শিবলু ধারালো চাকু দিয়ে সিহাব, প্রহর ও জাকির কে কুপিয়ে মারাত্নক জখম করে। গুরুতর জখম হয়ে ভিকটিম সিহাব কে হাসপাতালে নেয়ার পথে মারা যায়। পরবর্তীতে সিহাবের পিতা বাদী হয়ে মোট ৮ জনের নাম উল্লেখ করে ২০২০ সালের ৩ আগস্ট আদমদীঘি থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলার তৎকালীন তদন্তকারী অফিসার আদমদীঘি থানা অফিসার ইনচাজ জালাল উদ্দিন মামলার তদন্ত করে এজাহারভুক্ত ৭ জন আসামিকে অব্যাহতির আবেদন করে আদালতে পুলিশ রিপোর্ট দাখিল করেন। দাখিলকৃত পুলিশ রিপোর্টের বিরুদ্ধে বাদী বিজ্ঞ আদালতে নারাজীর আবেদন করেন। বাদীর নারাজীর আবেদন আদালত গ্রহন করে মামলাটি অধিকতর তদন্তের জন্য বগুড়া সিআইডি কে আদেশ প্রদান করেন। সিআইডি বগুড়া জেলা কর্তৃক মামলাটি অধিগ্রহণ করে তদন্তকারী অফিসার পুলিশ পরিদর্শক সাইদুল আলম কে নিযুক্ত করা হয়। সিআইডি বগুড়া জেলার বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ কাউছার সিকদারের দিক-নির্দেশনায় মামলার তদন্তকারী অফিসার সাইদুল আলম গত রোববার রাতে আসামির নিজ বাড়ি গণিপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করেন।
এ বিষয়ে সিআইডি বগুড়া জেলার বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ কাউছার সিকদার আদমদীঘির চাঞ্চল্যকর সিহাব হত্যা মামলার প্রধান আসামি আবু সালে কে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গতকাল সোমবার দুপুরে গ্রেপ্তারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদ শেষে বগুড়া আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam