তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১১:১৬ অপরাহ্ন

আদমদীঘিতে পাঁচ বছরের শিশুকে ধর্ষণ করে কারাগারে কিশোর

  • প্রকাশ শুক্রবার, ১ এপ্রিল, ২০২২, ৩.০০ পিএম
  • ৮০ বার ভিউ হয়েছে

 

এএফএম মমতাজুর রহমান
আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার আদমদীঘির সান্তাহারে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক কিশোরের বিরুদ্ধে। এ ঘটনায় ওই কিশোরকে গ্রেপ্তার করে শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। বুধবার সন্ধ্যায় উপজেলার সান্দিড়া গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে।

জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় ৫ বছর বয়সী কণ্যাশিশুটি বাড়ি থেকে বেরিয়ে পাশের বাড়িতে টিভি দেখতে যাচ্ছিল। এসময় একই মহল্লার এক কিশোর (১৬) শিশুটিকে মিষ্টি খাওয়ানোর লোভ দেখিয়ে জাপটে ধরে তার বাড়ির পাশে পলিথিনে ঘেরা একটি টিউবওয়েল পাড়ে (বাথরুমে) নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ওই সময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে তার বাবা-মাকে খবর দেন।

এ ঘটনায় ওই কিশোর ও তার ফুপাতো ভাইকে (১৬) আসামি করে শুক্রবার সকালে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন শিশুটির বাবা। পুলিশ অভিযুক্তকে নিজ গ্রাম থেকে গ্রেপ্তার করে ওই দিন দুপুরে জেলহাজতে পাঠায়। গ্রেপ্তারকৃতের ফুপাতো ভাই পলাতক রয়েছে।

আদমদীঘি থানার উপ-পরিদর্শক (এসআই) আবু হাসান জানান, আসামিকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে। ওই শিশুটিকে মেডিকেল পরীক্ষার জন্য শনিবার সকালে হাসপাতালে পাঠানো হবে। মেডিকেল রিপোর্ট আসার পর ধর্ষণের বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam