তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২৮ মে ২০২২, ০৩:৩৯ পূর্বাহ্ন

আবারও হাসপাতালে ভর্তি ব্রাজিলিয়ান ফুটবল কিংবদন্তি পেলে

  • প্রকাশ বুধবার, ২০ এপ্রিল, ২০২২, ৭.৫৩ এএম
  • ৫০ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ ক্যানসার চিকিৎসার জন্য গত সোমবার আবারও হাসপাতালে ফিরতে হয়েছে ব্রাজিলিয়ান ফুটবল কিংবদন্তি পেলেকে। মঙ্গলবার এক মেডিকেল নোটে এমনটাই জানায় সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতাল।পেলের পূর্ণাঙ্গ নাম উল্লেখ করে সেই নোটে চিকিৎসক জানান, এডসন আরানতেস ডো নাসিমেনতোর শারীরিক অবস্থা স্থিতিশীল, এবং পরবর্তী কয়েক দিনের মধ্যে তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে।

গত সেপ্টেম্বরের শুরুতে হাসপাতালে নেওয়া হয়েছিল পেলেকে। সেখানেই তার টিউমার ধরা পড়ে এবং অস্ত্রোপচার করে তা অপসারণ করা হয়। তখন হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছিল, ৮১ বছর বয়সী এই ফুটবল কিংবদন্তির কেমোথেরাপি চলবে। এরপর থেকে নিয়মিতভাবে হাসপাতালে তার চিকিৎসা চলছে।

পেলে ব্রাজিলের ইতিহাসের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা। ৯২ ম্যাচে ৭৭ গোল করেন তিনি। এ ছাড়া তিনি ইতিহাসের চার ফুটবলারের একজন, যাদের চারটি আলাদা বিশ্বকাপে গোল করার নজির আছে।সর্বকালের সেরা ফুটবলার হিসেবে বিবেচিত পেলে পেশাদারি ক্যারিয়ারে খেলেছেন সান্তোস ও নিউ ইয়র্ক কসমসের হয়ে

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam