তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০১:৪০ পূর্বাহ্ন

ঈদের মার্কেটে না যেতে পেরে স্কুল ছাত্রীর আত্মহত্যা

  • প্রকাশ শনিবার, ২৩ এপ্রিল, ২০২২, ৫.২৮ এএম
  • ৫৯ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ  ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় বাবা মায়ের সাথে ঈদের মার্কেটে না যেতে পেরে মিতা সুবর্না (১৪) নামের এক স্কুল ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।শুক্রবার দিবাগত রাতে উপজেলার বড়পাল্লা গ্রামে এ আত্মহত্যার ঘটনা ঘটে। নিহত সুবর্ণা ওই গ্রামের সুরুজ খন্দকারের মেয়ে এবং পার্শ্ববর্তী আব্দুল্লাবাদ হাইস্কুলের নবম শ্রেণির ছাত্রী ছিলেন।জানা যায়, শুক্রবার বেলা ২টার সময়ে নিহত সুবর্না তার বাবা-মায়ের সাথে ঈদের মার্কেট করতে ফরিদপুরের সদরপুরে যেতে বায়না ধরে ও যেতে চায়। তখন বাবা-মা সুবর্ণাকে নিতে না চাইলে সবার সাথে তার কথা-কাটাকাটির পর ঝগড়া হয়। পরে সুবর্ণাকে একা ঘরে রেখে সদরপুর থানা এলাকায় ঈদ মার্কেট করতে তারা চলে যায়।

এরপর সবার সাথে সে অভিমান করে ঘরের মধ্যে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে রাত ৮টার দিকে বাড়ি এসে তার বাবা-মা আড়ার সাথে মেয়েকে ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়। পরে রাত ১১টার সময়ে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam