তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২১ মে ২০২২, ০৮:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
কমলগঞ্জে চা শ্রমিক দিবস উপলক্ষে শ্রমিক সমাবেশ মৌলভীবাজারে পুলিশের বিশেষ অভিযানের তৃতীয় দিনে গ্রেফতার-২৪ শেরপুর ফাড়িঁ পুলিশের ফড়ির অভিযানে গাঁজাসহ আটক-১ আদমদীঘিতে কালবৈশাখীতে লন্ডভন্ড একটি গ্রামের অর্ধশতাধীক বাড়িঘর লালমনিরহাটে সংস্কার এবং বাউন্ডারি ওয়াল নির্মাণ কাজের শুভ উদ্বোধন ফুলবাড়ীতে ইয়াবা ও  ফেনসিডিল সহ চিহ্নিত  মাদক ব্যবসায়ী গ্রেফতার  কুড়িগ্রামে এক সপ্তাহে ৪০৬ দশমিক ৩ মিলিমিটার বৃষ্টিপাত, স্বাভাবিকের চেয়েও ৫৮ শতাংশ বেশী হিলিতে ঝড়ে ঘরবাড়ি,বিদ্যুতের খুটি ও মাঠের ধানের ব্যাপক ক্ষয়ক্ষতি ডোমারে স্বামী ‘ফোন না ধরায়’ অভিমানে স্ত্রীর আত্মহত্যা আদমদীঘিতে ১মাসে চোর চক্রের আট সদস্য গ্রেফতার

ঈদে আসছেন অন্য এক তমা

  • প্রকাশ সোমবার, ১১ এপ্রিল, ২০২২, ১.০৬ পিএম
  • ২৪ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ আসছে ঈদে চমক নিয়ে আসছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা। ঈদ উপলক্ষে নির্মিত চরকির অরিজিনাল সিনেমা ‘ফ্লোর নম্বর ৭’ এ নতুন অবতারে হাজির হতে যাচ্ছেন তিনি। পুরো সিনেমার গল্প এগোবে এফিডিসির ৭ নাম্বার ফ্লোরকে ঘিরে। এখানে তমা মির্জা ছাড়াও আরও অভিনয় করেছেন শবনম বুবলী, রাজ মানিয়া, শাহরিয়ার নাজিম জয় প্রমুখকে। এর আগে চরকিতে মুক্তি পাওয়া ‘খাঁচার ভেতর অচিন পাখি’ ও ‘টান’ দর্শকমহলে বেশ সাড়া ফেলে। সিনেমা দুটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা তমা মির্জা ও শবনম বুবলীকে একই গল্পে হাজির করতে চেয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান।

তমা মির্জা বলেন, আমার ‘খাঁচার ভেতর অচিন পাখি’ ও বুবলীর ‘টান’ দর্শকদের অনেক প্রশংসা কুড়িয়েছে। সেখানে আমাকে ‘পাখি’ ও বুবলীকে ‘অবনী’ চরিত্রে দেখা গিয়েছিলো। মজার বিষয় হলো, ‘ফ্লোর নম্বর ৭’-এও আমাদের দুজনের চরিত্রের নাম থাকছে ‘পাখি’ ও ‘অবনী’। আগের দুটি সিনেমাতে যা দেখেছে দর্শক, এখানে দেখবে আরও এক ধাপ এগিয়ে! আপাতত এরচেয়ে বেশি কিছু বলা যাবে না। তিনি আরও বলেন, ছবিতে আইটেম গান থাকছে। গতকাল সারারাত আইটেম গানের শুট করেছি। শুট করতে গিয়ে গতকাল খুব বাজেভাবে আমার পা মচকে গিয়েছে। পা একদম ফুলে গিয়েছে, হাঁটতে পারছি না এখন। পা ভাঙল নাকি কিছুই বুঝতেছি না এখনও। কিছুক্ষণ পর ডাক্তারের কাছে যাবো, এরপর টেস্ট করালে হয়তো বলতে পারবো। জানা গেছে, আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। এখানে আরও অভিনয় করেছেন সুমন আনোয়ার প্রমুখ।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam