তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৮:৫৩ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
গরিব মানুষের দুঃসময় কেটে যাবে : অর্থমন্ত্রী ইভ্যালি নতুন করে চালুর আবেদন পাপারাজ্জিদের সঙ্গে তর্কে জড়ালেন তাপসী সংকট সাময়িক, মোকাবিলায় ঐক্যবদ্ধ থাকার আহ্বান স্থানীয় সরকার মন্ত্রীর বীর মুক্তিযোদ্ধাদের যথাযোগ্য সম্মান ও সম্মানী শেখ হাসিনার সরকার-ই দিয়েছে  –পরিবেশ মন্ত্রী ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রার্থী প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ উলিপুরে ঔষধ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, আসামী গ্রেফতারের দাবীতে মানববন্ধন মৌলভীবাজারে ভোক্তার অভিযোগের ভিত্তিতে ৩ প্রতিষ্টনকে জরিমানা করোনায় আরও ১ জনের মৃত্যু, শনাক্ত ১৯৮ ৩১ রানে ৫ উইকেট হারিয়ে ধুকছে জিম্বাবুয়ে

ঈদে নতুন কাপড় চেয়েছিলেন মিম, তাই লাশ হতে হলো!

  • প্রকাশ বুধবার, ২৭ এপ্রিল, ২০২২, ৭.৫৪ এএম
  • ৫৭ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ  বগুড়ার শেরপুরে মোছা. মিম আক্তার (১৯) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৭ এপ্রিল) বেলা ১১টার দিকে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের রণবীরবালা গ্রামস্থ স্বামীর বাড়ি থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। মরদেহটি ময়নাতদন্তের জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় নিহতের স্বামী শাকিল আহম্মেদকে (২৫) গ্রেপ্তার করা হয়েছে।খোঁজ নিয়ে জানা যায়, বিগত ৯ মাস আগে উপজেলার রণবীরবালা গ্রামের রবিউল ইসলামে ছেলে শাকিল আহম্মেদের সঙ্গে পাশের কাফুরা পূর্বপাড়া গ্রামের মজনু আকন্দের মেয়ে মিম আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাঁদের মধ্যে বনিবনা হচ্ছিল না। এরই মধ্যে আসন্ন রোজার  ঈদে নতুন কাপড় কিনে না দেওয়াকে কেন্দ্র করে মঙ্গলবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে পরদিন সকালে শয়নকক্ষে ওই গৃহবধূর লাশ পাওয়া যায়।

 

নিহত মিম আক্তারের বাবা মজনু আকন্দের অভিযোগ, মিমকে শ্বাসরোধ ও লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনা ভিন্ন খাতে নেওয়ার জন্য আত্মহত্যার নাটক সাজিয়েছে মিমের শ্বশুবাড়ির লোকজন। ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।তবে এসব অভিযোগ অস্বীকার করে নিহত ওই গৃহবধূর স্বামী শাকিল আহম্মেদ বলেন, ঈদে নতুন শাড়ি কেনা নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। পরবর্তীতে রাতের কোনো একসময় সবার অজান্তে গলায় রশি লাগিয়ে নিজেই আত্মহত্যা করেছে বলে দাবি করেন তিনি।শেরপুর থানার উপপরিদর্শক (এসআই) মোস্তাফিজ বলেন, মৃত্যুটি রহস্যজনক। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য বগুড়ায় শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা ও বলা যাবে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামীকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam