তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩২ পূর্বাহ্ন

এক যুগ পর বড় পর্দায় আসছেন আফসানা মিমি

  • প্রকাশ সোমবার, ১৮ এপ্রিল, ২০২২, ৪.৩০ এএম
  • ৭৬ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ নব্বই দশকের টিভি নাটকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আফসানা মিমি। কাজ করেছেন মঞ্চ নাটকে। নাট্যপরিচালক হিসেবেও নিজেকে নিয়ে গেছেন অনন্য এক উচ্চতায়। বাংলাদেশের মেগা সিরিয়ালের যাত্রা শুরু তার হাত ধরেই। টেলিভিশন ও মঞ্চ নাটকের জনপ্রিয় এ অভিনেত্রী বড় পর্দায়ও অভিনয়ের দ্যুতি ছাড়িয়েছেন।২০০৯ সালে সর্বশেষ প্রেক্ষাগৃহে মুক্তি পায় তার অভিনীত সিনেমা ‘প্রিয়তমেষু’। এটি পরিচালনা করেছিলেন মোরশেদুল ইসলাম। এ সিনেমা মুক্তির পর এক যুগ পেরোলেও বড় পর্দায় দেখা যায়নি তার অভিনীত কোন সিনেমা। অবশেষে দীর্ঘ বিরতি ভেঙে আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে তার অভিনীত নতুন সিনেমা ‘পাপ-পুণ্য’। ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে সিনেমাটি পরিচালনা করেছেন গিয়াসউদ্দিন সেলিম।

এ প্রসঙ্গে আফসানা মিমি বলেন, পরিচালক সিনেমাটির প্রস্তাব দিলে না করতে পারিনি। তাছাড়া সিনেমায় আমার খুব পরিচিতজনরা রয়েছেন। আমার চরিত্র ও গল্প নিয়ে এখনই কিছু বলতে চাই না। দর্শকরা প্রেক্ষাগৃহে গিয়ে গল্পটি দেখুক। এতটুকু বলতে পারি, খুব ভালো একটি সিনেমা দর্শকরা দেখতে পাবেন। এই সিনেমার মধ্যে দিয়ে অনেক বছর পর বড় পর্দায় ফিরছি।আফসানা মিমি বর্তমানে শিল্পকলা একাডেমির পরিচালক পদে কর্মরত। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘পাতাল ঘর’ নামের আরও একটি সিনেমা। সর্বশেষ ওটিটি প্ল্যাটফর্মে ‘নিখোঁজ’ সিরিজে দেখা গেছে নন্দিত এ তারকাকে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam