তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০২:২১ পূর্বাহ্ন
muktinews24
সদ্য সংবাদ :
ফুলবাড়ীতে ৩৪৪ বোতল ফেনসিডিল সহ দুই মাদক চোরাকারবারি গ্রেফতার কুড়িগ্রামের উলিপুরে রাস্তা সংস্কার না করায়-প্রতিনিয়ত বাড়ছে দুর্ঘটনা  ফুলবাড়ীতে বিদ্যুতস্পৃষ্টে কৃষক নিহত সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের  বর্ণাঢ্য র‌্যালি ও   আলোচনা সভা  এক দরিদ্র পরিবারকে ঘর নির্মাণ করে দিলেন খানসামা উপজেলা চেয়ারম্যান লায়ন চৌধুরী কুড়িগ্রামে নানা আয়োজনে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালিত আদমদীঘিতে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উদযাপন শ্রীমঙ্গলে মাটি চাপা পড়ে ৪ নারী চা শ্রমিকের মৃত্যু  আদমদীঘিতে ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক বিক্রেতা গ্রেপ্তার  নেত্রকোণায় ট্রাক চাপায় পথচারি নারী নিহত,ট্রাক জব্দ

কলাপাড়ায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার এক।।

  • প্রকাশ শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২, ৭.৩৮ এএম
  • ৪০ বার ভিউ হয়েছে

 

কলাপাড়া প্রতিনিধি।।

পটুয়াখালীর কলাপাড়ায় প্রতিবন্ধী কিশোরীকে (১২) বাড়িতে নিয়ে ধর্ষণের অভিযোগে তার চাচাতো নানা আফজাল খানকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার ( ৭এপ্রিল) কিশোরীর মায়ের করা নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় পুলিশ তাকে গ্রেপ্তার করে।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) আসাদুর রহমান জানান, কলাপাড়ার বালিয়াতলী ইউনিয়নের কােম্পানীপাড়া গ্রামে ওই কিশোরী তার বাবা-মায়ের বিবাহ বিচ্ছেদের পর ভাই-বোন ও মায়ের সাথে নানা বাড়িতে থাকতো। গত সাত মাস পূর্বে ওই কিশোরীকে তার চাচাতো নানী নিজ বাসায় নিয়ে যায় লালন পালনের জন্য।

 

কিছুদিন পর ওই কিশোরী বাড়িতে আসলে মেয়ের শারীরিক পরিবর্তন দেখিয়া তার কাছে জানতে চাইলে ওই কিশোরী জানায়, নানীর অনুপস্থিতিতে তাকে প্রায় মুখ চেপে ধর্ষণ করতো নানা অাফজাল খান। একথা কাউকে না বলার জন্য ভয় দেখায় সে। এতে ভয়ে সে কাউকে বিষয়টি জানায়নি।

গত গত বছরের সেপ্টেম্বর থেকে এ বছরের ১৫ জানুয়ারি পর্যন্ত তাকে একাধিকবার ধর্ষণ করে বলে মামলায় উল্লেখ করা হয়।

গত কয়েকদিন আগে প্রতিবন্ধী ওই কিশোরী অসুস্থ্য হয়ে পড়লে এলাকায় জানাজানি হয়ে যায়। বাধ্য হয়ে বৃহস্পতিবার থানায় মামলা দায়ের করে কিশোরীর মা। পুলিশ রাতেই অভিযুক্তকে গ্রেপ্তার করে।

 

পুলিশ কর্মকর্তা আরও জানান, যৌণ নিপীড়ণের শিকার কিশোরীকে ডাক্তারী পরীক্ষার উদ্যোগ নেয়া হয়েছে। গ্রেপ্তার কিশোরীর চাচাতো নানাকে আজ আদালতে প্রেরণ করা হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam