তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০২:১০ পূর্বাহ্ন
muktinews24
সদ্য সংবাদ :
ফুলবাড়ীতে ৩৪৪ বোতল ফেনসিডিল সহ দুই মাদক চোরাকারবারি গ্রেফতার কুড়িগ্রামের উলিপুরে রাস্তা সংস্কার না করায়-প্রতিনিয়ত বাড়ছে দুর্ঘটনা  ফুলবাড়ীতে বিদ্যুতস্পৃষ্টে কৃষক নিহত সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের  বর্ণাঢ্য র‌্যালি ও   আলোচনা সভা  এক দরিদ্র পরিবারকে ঘর নির্মাণ করে দিলেন খানসামা উপজেলা চেয়ারম্যান লায়ন চৌধুরী কুড়িগ্রামে নানা আয়োজনে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালিত আদমদীঘিতে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উদযাপন শ্রীমঙ্গলে মাটি চাপা পড়ে ৪ নারী চা শ্রমিকের মৃত্যু  আদমদীঘিতে ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক বিক্রেতা গ্রেপ্তার  নেত্রকোণায় ট্রাক চাপায় পথচারি নারী নিহত,ট্রাক জব্দ

কাদেরের আসনে নির্বাচন করার ঘোষণা একরাম চৌধুরীর

  • প্রকাশ শনিবার, ১৬ এপ্রিল, ২০২২, ৬.০২ এএম
  • ৪৩ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য একরামুল করিম চৌধুরী আগামী জাতীয় সংসদ নির্বাচনে নিজের আসনের পাশাপাশি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের আসন থেকে দলীয় মনোনয়ন চাওয়ার ঘোষণা দিয়েছেন।শুক্রবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের নিজ বাড়িতে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এ ঘোষণা দেন।

কবিরহাট উপজেলাবাসীর সৌজন্যে ইফতার, দোয়া ও মতবিনিময় সভায় আয়োজন করা হয়। এ সময় এমপি একরামুল করিম চৌধুরী ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে বলেন, আপনাকে আমার বাবার স্থানে স্থান দিয়েছিলাম।
তবে এখন নেই। আপনি আপনার ভাইকে দিয়ে আমাকে অপমানিত করেছেন এবং আমার থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ কেড়ে নিয়েছেন। সময় হলে তার জবাব দিতে হবে। আমার বিরুদ্ধে ভাইকে লেলিয়ে দিয়েছেন। মির্জা কাদের আপনার স্ত্রীকেও ছাড়েননি।

তিনি আরো বলেন, আমি ২০০১ সাল থেকে জেলা আওয়ামী লীগকে সাজিয়েছি। কিন্তু আজ আমাকে আমার পদ থেকে সরিয়ে দিয়েছেন। কবিরহাটবাসী আজ ঐক্যবদ্ধ্য। তারা তাদের লোককে আগামীতে বেছে নিবে। এখানে কেউ ঠাঁই পাবে না। আমি এ এলাকার সন্তান এখানে ভোট দিয়ে আপনাকে এমপি বানিয়েছি, আপনি সব ভুলে গেছেন। এ এলাকার মানুষ ভুলেনি।

এসময় তিনি আগামীতে নোয়াখালী-৪ ও ৫ আসনের এমপি পদে নিজেকে প্রার্থী ঘোষণা করেন। তিনি বলেন, আগামীতে আপনাদের আমার কাছে আসতে হবে না, আমিই আপনাদের কাছে যাব। কেউ আমাকে দমিয়ে রাখতে পারবে না।  তিনি আরও বলেন, জেলা আওয়ামী লীগে এমন আহ্বায়ক দিয়েছেন। যিনি বিগত ইউপি নির্বাচনে টাকা ছাড়া কাউকে নমিনেশন দেননি। এজন্য তার ভরাডুবি হয়েছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন নোয়াখালী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সামছুদ্দিন জিহান, কবিরহাট উপজেলা চেয়ারম্যান কামরুন্নাহার শিউলী, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল মোমিন বিএসসি প্রমূখ।

সূত্র:  এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam