তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৩:৪৬ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
ব্যবসা-বাণিজ্য এবং আর্থিক শৃঙ্খলার জন্য অডিট রিপোর্ট সঠিক হওয়া প্রয়োজন                                                                           — বাণিজ্যমন্ত্রী ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি ৪০ দিনেই ৪০ কোটি টাকার বেশি খাজনা আদায় লালমনিরহাটে সাংবাদিকদের উপরে হামলার ঘটনায় প্রাধান আসামি গ্রেপ্তার  আটোয়ারীতে বিদ্যুৎ স্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত্যূ পিরোজপুরে র‌্যাবের অভিযানে এক যুবকে গ্রেপ্তার মৌলভীবাজারে ডিমের দোকানে ভোক্তার অভিযান, ৩টিতে জরিমানা দুর্গাপুরে সোমেশ্বরী নদী থেকে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার খানসামা উপজেলায় প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আগামী মাসে সমন্বয় করা হবে তেলের দাম, থাকবে না লোডশেডিং

কালবৈশাখীর তান্ডব, বাঁচতে দিল না মেধাবি শিক্ষার্থী কুলসুমকে।

  • প্রকাশ বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২, ৪.৩৩ এএম
  • ৮৮ বার ভিউ হয়েছে
মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ কালবৈশাখীর ৮ মিনিটের ঝড়, কেড়ে নিল মাদরাসা পড়ুয়া মেধাবি ছাত্রী কুলসুম (১৩) এর জীবন। গতকাল ২৬ এপ্রিল রাত পৌনে ৯টায় কালবৈশাখীর তান্ডব শুরু হয়। চারিদিকে ঝড়ের গতি বৃদ্ধি পায়, ঝড়ের ভো ভো শব্দে গোটা এলাকা প্রকম্পিত হয়।এলাকার প্রতিবেশিরা সকলে জীবন বাঁচাতে সৃষ্টিকর্তাকে ডাকার শুরু করে।সেমি পাকা ঘরে শুয়ে ছিল কুলসুম। বৃদ্ধ বাবা তারাবির নামাজ আদায় করতে মসজিদে যায়।মুহুর্তের মধ্যে ঘরের টিনের চালা উড়ে যায়।জীবন বাঁচাতে কুলসুম দিক, বেদিক ছুটাছুটি করে। অবশেষে ঘরে থাকা খাট তার নিচে লুকায়। খাটটি ছিল পুরাতন ও জরাজীর্ন। পাকা ইটের তৈরী ঘর দুমড়ে মুচড়ে ভেঙ্গে পড়ে খাটের উপর। তার পরও জীবনে রক্ষা পেল না কুলসুম।চাপা পড়ে ঘটনাস্থলে মৃত্যু হয় তার। ঝড় থেমে যাওয়ার পর প্রতিবেশিরা কুলসুমের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে। মর্মান্তিক ঘটনাটি ঘটে দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলায়।মৃত কুলসুমের বাড়ি হরিরামপুর ইউনিয়ের মুন্সিপাড়া গ্রামে। কুলসুম গুড়গুড়ি দাখিল মাদরাসায় ৬ষ্ঠ শ্রেনীতে লেখাপড়া করত।প্রতিবেশি সালমা জানান ৩ মাস আগে কুলসুমের মা ইন্তেকাল করেছেন। মা হারা মেয়েটি বৃদ্ধ বাবা কে নিয়ে ঐ বাড়িতে বসবাস করত। বৃদ্ধ বাবাকে দেখা শুনার আর কেউ রইল না।মেয়েকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েছেন বৃদ্ধ বাবা।লাশ উদ্ধারের পর থেকে তাকে শেষবার দেখার জন্য ছাত্র, ছাত্রী,শিক্ষক, এলাকাবাসি ভিড় জমায়। এলাকায় শোকের ছায়া নেমে আসে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam