তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:৫৪ অপরাহ্ন

কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ওয়ারেন্টভুক্ত ৫ আসামি গ্রেফতার

  • প্রকাশ শনিবার, ১৬ এপ্রিল, ২০২২, ৮.৫০ এএম
  • ৫৯ বার ভিউ হয়েছে

মৌলভীবাজার প্রতিনিধি:মৌলভীবাজারের কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ওয়ারেন্টভুক্ত পলাতক ৫ আসামিকে গ্রেফতার হয়েছে।
শুক্রবার (১৫ এপ্রিল) কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায়ের সার্বিক দিক নির্দেশনায় এএসআই বিপ্রেশ রঞ্জন দাস সঙ্গীয় ফোর্সসহ কুলাউড়া থানার ৮নং রাউৎগাঁও ইউনিয়নের নর্তন এলাকায় অভিযান পরিচালনা করে সিআর ২৩৩/১৯ (কুলাউড়া) এর পলাতক আসামী সায়েদ মিয়া, পিতা-উস্তার মিয়া, থানা কুলাউড়াকে গ্রেফতার করেন।
আরেকটি অভিযানে এসআই পরিমল চন্দ্র দাস কুলাউড়া থানার কালিটি চা বাগান এলাকা থেকে নন জিআর ২৯/২২ এর পলাতক আসামী চেন্না কৈরী (৫৫), পিতা-মৃত তরুনী কৈরী, সাং-কালুটি চা বাগান, থানা-কুলাউড়াকে গ্রেফতার করেন।
অপর অভিযানে এএসআই নাজমুল হাসান, এএসআই বিল্লাল হোসেন ও এএসআই নৃপেশ চন্দ্র দাস কুলাউড়া থানার হাজীপুর ও শরীফপুর  এলাকা থেকে জিআর ৪৬/১৫(শ্রীমঙ্গল) এর পলাতক আসামী তোয়াহিদ মিয়া, পিতা-মৃত মছদ্দর আলী, সাং-মনোহরপুর, থানা-কুলাউড়া ও সিআর ১০৪/২২ (কুলাউড়া) এর ওয়ারেন্টভুক্ত আসামী রিয়াজুল ইসলাম রিয়াজ, পিতা-মোঃ শাহিন আলী, সাং-সঞ্জরপুর, থানা-কুলাউড়া, জেলা-মৌলভীবাজার, সিআর ৪২/১৮(কুলাউড়া) এর ওয়ারেন্টভুক্ত আসামী সাদত আলী, পিতা-মৃত মহব্বত আলী, সাং-ভূইগাঁও, থানা-কুলাউড়া সর্ব জেলা মৌলভীবাজারদের গ্রেফতার করেন।
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ  বিনয় ভূষন রায় বলেন কুলাউড়া থানার বিশেষ অভিযান গ্রেফতারকৃত ৫ জন আসামীকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam