তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:১৪ অপরাহ্ন

খানসামায় শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শনে ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান লুহিন শাহ

  • প্রকাশ বুধবার, ৬ এপ্রিল, ২০২২, ৮.৪৫ এএম
  • ৪১ বার ভিউ হয়েছে

এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলার বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেছেন ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান এটিএম সুজাউদ্দিন শাহ লুহিন। পরিদর্শন কালে তিনি শ্রেণীকক্ষে গিয়ে শিক্ষার্থীদের সাথে সার্বিক বিষয়ে কথা বলেন এবং সমস্যার কথা শুনে সেগুলো সমাধান করার আশ্বাস দেন।

ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব গ্রহনের পর থেকেই তিনি শিক্ষার মানোন্নয়ন ও স্কুলের পরিবেশ উন্নয়নের জন্য উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানগুলো পরিদর্শন করছেন।

ইতিবাচক এই উদ্যোগের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার হলে সকলে তাঁকে ধন্যবাদ জানাচ্ছেন।

পরিদর্শনকালে ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান এটিএম সুজাউদ্দিন শাহ লুহিন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আমরা যেমন আমাদের জন্মদাতা মাকে ভক্তি, শ্রদ্ধা করি ও ভালোবাসি, তার প্রতি দায়িত্ব পালন করি। একই ভাবে মাতৃভূমিকে মা হিসেবে দেখতে হবে। তারপরই শিক্ষকদের শ্রদ্ধা করতে হবে। আর মানুষকে ভালোবাসতে পারলে সোনার মানুষ হওয়া সম্ভব তাই বড় লোক নয়, ভাল মানুষ হওয়ার স্বপ্ন দেখো।

তিনি আরও বলেন, আগামী প্রজন্মকে প্রকৃত শিক্ষা দান, দেশ ও মানবপ্রেমে উদ্বুদ্ধ করতে এবং তাদের সত্যিকারের মানুষ হিসেবে গড়ে তুলতে মানসম্মত শিক্ষার কোনো বিকল্প নেই। এ জন্য আমাদের সম্মিলিত প্রচেষ্টায় মানসম্মত শিক্ষা প্রদান নিশ্চিত করতে সকলকে একসাথে কাজ করতে হবে৷

ভারপ্রাপ্ত উপজেলা  চেয়ারম্যান এটিএম সুজাউদ্দিন শাহ লুহিন শিক্ষকদের বলেন, সবার দায়িত্বশীলতা থেকে প্রতিষ্ঠানের শিক্ষার মান বাড়াতে কাজ করতে হবে।

পরিশেষে স্কুল গুলোর কার্যক্রম বিষয়ে পরিদর্শন বইয়ে মন্তব্য করে তিনি সার্বিক কার্যক্রমে সন্তুষ্টি প্রকাশ করেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam