তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ২৭ মে ২০২২, ০৮:৫৭ অপরাহ্ন

গাইবান্ধায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসাবে ৬৯৪ জন দরিদ্র, গৃহহীন পরিবার পাবে বসতবাড়ী

  • প্রকাশ সোমবার, ২৫ এপ্রিল, ২০২২, ৬.৫৮ এএম
  • ২০ বার ভিউ হয়েছে
ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা: মুজিববর্ষে মাননীয় প্রধানমন্ত্রী ঈদ উপহার হিসাবে ৩য় ধাপে সারাদেশের ৩২ হাজার ৯০৪ জন পরিবারের ন্যায় আসন্ন ঈদ-উল-ফিতরের আগে গাইবান্ধা জেলার প্রায় ৬৯৪ টি দরিদ্র, ভূমিহীন ও গৃহহীন পরিবার সরকারের কাছ থেকে আধা-পাকা টিনশেড ঘর পাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৬ এপ্রিল তার সরকারি বাসভবন থেকে প্রধান অতিথি হিসেবে দেশের অন্যান্য স্থানের মতো এখানেও সুবিধাভোগীদের কাছে আনুষ্ঠানিকভাবে বাড়ির চাবি হস্তান্তর করবেন।
এবিষয়ে আজ ২৪ এপ্রিল বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এ প্রেস বিফ্রিং ‘য়ে জেলা প্রশাসক  মো.অলিউর রহমান সাংবাদিকদের এ তথ্য জানান। এসময় জেলা প্রশাসক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নির্বাচনী ইশতেহারে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তার দল ক্ষমতায় গেলে গৃহহীনদের বিনামূল্যে বাড়ি তুলে দেওয়া হবে। প্রতিশ্রুতিতে প্রধানমন্ত্রী আরো বলেছেন একজনও গৃহহীন থাকবে না, প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতির ভিত্তিতে মুজিববর্ষে জেলায় তৃতীয় ধাপে আশ্রয়ণ প্রকল্পের আওতায় মোট ৬৯৪টি আধা পাকা টিনশেড ঘর নির্মাণ করা হয়েছে। নির্মাণ কাজ শেষ হওয়ায় ঈদের আগেই ঘরগুলো গৃহহীনদের হাতে তুলে দেওয়া হবে যাতে তারা উৎসবের আমেজে সবচেয়ে বড় ধর্মীয় উৎসব উদযাপন করতে পারে। প্রথম ও দ্বিতীয় ধাপের তুলনায় তৃতীয় ধাপে প্রতিটি ঘরের জন্য ব্যয় বাড়ানো হয়েছে। যে কারণে বাড়িগুলি আরও মজবুত এবং আরও টেকসই হবে।
প্রেস বিফ্রিং ‘য়ের এসময় জেলা প্রশাসক  কার্যালয়ের রাজস্ব উপ-কালেক্টর মোঃ জুয়েল মিয়া, এনডিসি এস.এম. ফয়েজ উদ্দিনসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam