তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০২:১৬ পূর্বাহ্ন
muktinews24
সদ্য সংবাদ :
ফুলবাড়ীতে ৩৪৪ বোতল ফেনসিডিল সহ দুই মাদক চোরাকারবারি গ্রেফতার কুড়িগ্রামের উলিপুরে রাস্তা সংস্কার না করায়-প্রতিনিয়ত বাড়ছে দুর্ঘটনা  ফুলবাড়ীতে বিদ্যুতস্পৃষ্টে কৃষক নিহত সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের  বর্ণাঢ্য র‌্যালি ও   আলোচনা সভা  এক দরিদ্র পরিবারকে ঘর নির্মাণ করে দিলেন খানসামা উপজেলা চেয়ারম্যান লায়ন চৌধুরী কুড়িগ্রামে নানা আয়োজনে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালিত আদমদীঘিতে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উদযাপন শ্রীমঙ্গলে মাটি চাপা পড়ে ৪ নারী চা শ্রমিকের মৃত্যু  আদমদীঘিতে ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক বিক্রেতা গ্রেপ্তার  নেত্রকোণায় ট্রাক চাপায় পথচারি নারী নিহত,ট্রাক জব্দ

গাইবান্ধায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির দরজায় গৃহবধূ,আত্বহত্যার হুমকি

  • প্রকাশ বুধবার, ২০ এপ্রিল, ২০২২, ৪.৫৪ এএম
  • ৩৭ বার ভিউ হয়েছে
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধার সুন্দরগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকার বাড়ির দরজায় অবস্থান নিয়েছেন এক গৃহবধু।গতকাল সোমবার সন্ধ্যা ৭টা থেকে তিনি এই অবস্থান শুরু করেন।ঘটনা বেগতিক দেখে বাড়ি ছেড়ে পালিয়েছে প্রতারক প্রেমিক ফিরোজ মন্ডল।স্থানীয়রা জানান, সুন্দরগঞ্জ উপজেলার ছাপরহাটী ইউনিয়নের হাউদার ভিটা গ্রামের মৃত্যু হান্নান মন্ডলের ছেলে ফিরোজ মন্ডলের সাথে দীর্ঘ দিন ধরে পরকীয়া সম্পর্ক চলে আসছিল এক‌ই গ্রামের পাশের বাড়ির দু’সন্তানের জননী ও এনামুল হক এর স্ত্রী মৌসুমী আক্তারের। এ ঘটনায় এলাকাবাসী তাদের দু’জনকে ধরে কয়েকবার সতর্ক করেছিল।
তারপরেও দু’জনের পরকীয়া অব্যাহত থাকায় স্বামী এনামুল হক বাধ্য হয়ে তার স্ত্রী মৌসুমী আক্তারকে গতকাল সোমবার সকালে তালাক দেন। এতে নিরুপায় হয়ে মৌসুমী বিয়ের দাবিতে ফিরোজ মন্ডলের বাড়ির দরজায় অবস্থান নেয়।মৌসুমী জানায়, ফিরোজ মন্ডল তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে গত কয়েক মাস ধরে তার সঙ্গে শারীরিক সম্পর্ক অব্যাহত রেখেছে। বিয়ে করবে বলে সে আসতে বলে এখন বাড়ি থেকে পালিয়ে গেছে। সে ফিরে না আসা পর্যন্ত আমি তার দরজায় অবস্থান করবো এবং প্রয়োজনে আমি আত্মহত্যার করব। এদিকে এ ঘটনা জানাজানি হলে স্থানীয় উৎসুক জনতা ফিরোজ মন্ডলের  বাড়িতে ভিড় করতে থাকে।ছাপরহাটী ইউনিয়নের চেয়ারম্যান কনক কুমার গোস্বামী এবিষয় সরাসরি কোনো মন্তব্য করতে নারাজ।
এ ব্যাপারে সাংবাদিকেরা মোবাইল ফোনে ফিরোজ মন্ডলের সাথে যোগাযোগ করতে চাইলে ফোন বন্ধ পাওয়া যায়।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam