তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:০৭ অপরাহ্ন

ঘোড়াঘাটে কীটনাশক পানে গৃহবধূর আত্নহত্যা

  • প্রকাশ সোমবার, ৪ এপ্রিল, ২০২২, ৫.৪১ এএম
  • ৭৭ বার ভিউ হয়েছে
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃদিনাজপুরের ঘোড়াঘাটে বিষ পানে আত্নহত্যা করেছে  মরিয়ম আক্তার (২৫) নামের এক গৃহবধূ। রবিবার (৩ এপ্রিল) সকাল ৯:৩০ ঘটিকায় ২নং পালশা ইউপির ইছলা গ্রামে স্বামী আশরাফুল ইসলামের বাড়িতে কৃষিকাজে ব্যবহৃত কীটনাশক পান করে আত্নহত্যা করে বলে জানা যায়।
মৃতের স্বামী আশরাফুল জানান,আট মাস পূর্বে পারিবারিক ভাবে তাদের বিবাহ হয়। ঘটনার দিন সকাল আনুমানিক ৯ টায় সকালের খাবার খাই এবং সে সময় তার স্ত্রী কাঁথা সেলাই করতে বসে।খাবার খেয়ে ভ্যান নিয়ে পালশা ইউপির গোপালপুর বাজারে যায়।সেখান থেকে যাত্রী নিয়ে ডুগডুগি বাজারের উদ্দেশ্যে রওনা দিয়ে বাড়ির কাছে পৌছা মাত্র শুনতে পায় যে তার স্ত্রী বাড়িতে রাখা কৃষিকাজে ব্যবহৃত কীটনাশক পান করছে।দ্রুত বাড়িতে পৌছে দেখতে পান তার স্ত্রী বিষের যন্ত্রনায় ছটফট করছে। ততক্ষণাত সে তার স্ত্রী কে নিয়ে উপজেলা হাসপাতালে ভ্যান যোগে রওনা দিলে পথি মধ্যে রাণীগঞ্জ মহিলা কলেজের কাছাকাছি পৌছালে তার স্ত্রী কোন সাড়া শব্দ না করায় দ্রুত রাণীগঞ্জ বাজারে পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে,চিকিৎসক পরীক্ষা করে জানায় তার স্ত্রী মৃত্যু বরণ করেছে।পরে থানা পুলিশ কে খবর দিলে,পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আবু হাসান কবির,পিপিএম(সেবা) জানান,আলামত সহ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে এবং একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।তিনি আরও জানান,মৃত্যুর সঠিক কারণ নির্ণয় করার জন্য আজ লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে এবং মৃত্যুর কারণ নির্ণয় করার পর আইন অনুযায়ী যথাযথ ব্যবস্তা নেওয়া হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam