তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৩:০৩ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
ব্যবসা-বাণিজ্য এবং আর্থিক শৃঙ্খলার জন্য অডিট রিপোর্ট সঠিক হওয়া প্রয়োজন                                                                           — বাণিজ্যমন্ত্রী ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি ৪০ দিনেই ৪০ কোটি টাকার বেশি খাজনা আদায় লালমনিরহাটে সাংবাদিকদের উপরে হামলার ঘটনায় প্রাধান আসামি গ্রেপ্তার  আটোয়ারীতে বিদ্যুৎ স্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত্যূ পিরোজপুরে র‌্যাবের অভিযানে এক যুবকে গ্রেপ্তার মৌলভীবাজারে ডিমের দোকানে ভোক্তার অভিযান, ৩টিতে জরিমানা দুর্গাপুরে সোমেশ্বরী নদী থেকে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার খানসামা উপজেলায় প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আগামী মাসে সমন্বয় করা হবে তেলের দাম, থাকবে না লোডশেডিং

ঘোড়াঘাটে নতুন ঘরে ঈদ করবে ২৮২টি পরিবার

  • প্রকাশ মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২, ১.৩৮ পিএম
  • ৪৫ বার ভিউ হয়েছে
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ
মুজিববর্ষের উপহার হিসেবে সারা দেশের ন্যায় দিনাজপুর ঘোড়াঘাটে তৃতীয় দফায় ৫০০ টি পরিবারের মধ্যে ২৮২ টি ভূমিহীন-গৃহহীন পরিবার কে ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার দিলেন স্বপ্নের নিজস্ব ঠিকানা।
মঙ্গলবার (২৬ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের তৃতীয় পর্যায়ে ঈদ উপহার হিসাবে ভূমিহীন, গৃহহীন এসব পরিবারকে বিনামূল্যে নীল, লাল ও সবুজ টিনশেডের দুই শতক জমিসহ সেমি পাকা ঘর প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।এতে দুস্থ ও অসহায় মানুষগুলোর ঈদ আনন্দে নতুন মাত্রা যুক্ত হলো।
প্রধানমন্ত্রীর উদ্বোধনের পরপরই ঘোড়াঘাট উপজেলা পরিষদ  হলরুমে উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার সাহানশা, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমান উপকারভোগীদের মাঝে ঘরের চাবি ও দলিল হস্তান্তর করেন।
এসময় আরও উপস্থিত ছিলেন,ঘোড়াঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মনিরুল ইসলাম,মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস সাত্তার সরকার, উপকারভোগীসহ উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মীগণ।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam