তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:৪৯ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
রোনালদোর আর্জেন্টাইন সতীর্থকে নিতে ২০ ক্লাবের টানাটানি যন্ত্রণা রয়েছে, প্লিজ প্রার্থনা করুন: শোয়েব আখতার মেসিকে ফেরাতে আলোচনা শুরু করল বার্সেলোনা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিনের প্রতিকৃতিতে দুর্গাপুর পৌরসভার শ্রদ্ধাঞ্জলি নতুন দুই সিনেমায় ফজলুর রহমান বাবু আমাজনের সেরা এমপ্লয়ি কমলগঞ্জের মিজান বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনাসভা ও সেলাই মেশিন বিতরণ দুর্গাপুরে বঙ্গমাতার জন্মদিনে ভাইস চেয়ারম্যান সাদ্দাম আকঞ্জি’র দোয়া ও মিলাদ মাহফিল ঢাকার দুই মেয়র পূর্ণমন্ত্রীর মর্যাদা পাচ্ছেন মুরগির খামারে বিজি মারতে বানানো ফাঁদে মারা গেলেন নিজেই

ঘোড়াঘাটে মাছ ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • প্রকাশ রবিবার, ১৭ এপ্রিল, ২০২২, ৪.৫৩ এএম
  • ১৭৮ বার ভিউ হয়েছে

মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃদিনাজপুরের ঘোড়াঘাটে হযরত আলী (৬৮) নামের এক মাছ ব্যবসায়ী ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।শনিবার (১৬ এপ্রিল)সকাল ১০ টায় তার নিজ বাড়ির শয়ন কক্ষ থেকে ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়।হযরত আলী পৌরসভার ৬নং ওয়ার্ডের দক্ষিণ চককাঠাল (নিতাই শাহ)’র মৃত পুর্ন ব্যাপারীর ছেলে।পেশায় তিনি একজন মাছ ব্যবসায়ী ছিলেন।

ঘোড়াঘাট পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর শহীদ পারভেজ জানান, প্রতিবেশী এক ব্যক্তি তাকে ফোন করে জানায়, হযরত আলী তার টিন সেডের শয়ন ঘরের তীরের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় আছে। পরে তিনি ঘটনাস্থলে উপস্থিত হন এবং থানা পুলিশকে খবর দেন।পুলিশ প্রতিবেশীর সহায়তায় ঘরের দরজা ভেঙ্গে নিহত হযরত আলীর লাশ উদ্ধার করে।

ভোর অনুমান ৪টা থেকে সকাল সাড়ে ৮ টার মধ্যে যে কোন সময় হযরত আলী গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে বলে এলাকা ধারণা করছেন।এদিকে নিহত হযরত আলী একাই নিজ বাড়িতে বসবাস করতেন এবং তার স্ত্রী সন্তান অন্য একটি বাড়িতে বসবাস করে বলে জানা যায়।ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, এই ঘটনায় একটি অপমৃতের মামলা করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে পরিবারের পক্ষ থেকে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। তবে ময়না তদন্তের রিপোর্ট আসলেই বোঝা যাবে এটি আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যা।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam