তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২১ মে ২০২২, ০৬:৪৯ অপরাহ্ন

ঘোড়াঘাটে মোজাম্মেলের আম বাগানে পুলিশের হানা, আটক ২

  • প্রকাশ শুক্রবার, ১ এপ্রিল, ২০২২, ৮.০৪ এএম
  • ৪২২ বার ভিউ হয়েছে
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে মোজাম্মেল হকের আম বাগানে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপরত অবস্থায় দুই জন কে আটক করেছে থানা পুলিশ।
বৃহস্পতিবার (৩১ মার্চ) বিকাল ৪:০০ টায় ঘোড়াঘাট-হাকিমপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ শরিফুল ইসলাম এর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।
এসময় অসামাজিক কার্যকলাপরত অবস্থায় দিনাজপুর নবাবগঞ্জ, মতিহারার মৃত মসলেম উদ্দিনের ছেলে হুমায়ন কবীর সরদার (৪৫) এবং লালমনির হাট থানার কুলার হাটের এক নারীকে গ্রেফতার করা হয়।
ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আবু হাসান কবির,পিপিএম (সেবা) জানান, ১নং বুলাকীপুর ইউপির কালু পাড়ার জৈনিক মোজাম্মেল হকের আম বাগানে থাকা পাঁকা ঘরের মধ্যে  অসামাজিক কার্যকলাপ করে এলাকার পরিবেশ নষ্ট করছে এমন খবরের ভিত্তিতে সত্যতা নিশ্চিত করার পর অভিযান পরিচালনা করা হয় এবং হাতেনাতে একজন নারী ও পুরুষ কে আটক করা হয়।
তিনি আরও জানান,এলাকার পরিবেশ নষ্ট করা সহ জনবিরোধী ও গণ উপদ্রব সৃষ্টি করে অপরাধ করায় একটি মামলা রুজু করা হয়েছে। আটক আসামিদের কে আজ দিনাজপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে এবং এধরনের অভিযান অব্যহত থাকবে বলেও তিনি জানান।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam