তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:০২ অপরাহ্ন

ঘোড়াঘাটে রাস্তায় গাছ কেটে ডাকাতি,৪ ডাকাত আটক

  • প্রকাশ শনিবার, ৯ এপ্রিল, ২০২২, ৫.৪৮ এএম
  • ৪৯ বার ভিউ হয়েছে
মনোয়ার বাবু (ঘোড়াঘাট)দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে ডাকাতির ঘটনায় ৪ ডাকাতকে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার (৮ এপ্রিল) রামপুর-টুবঘরিয়া রাস্তার পাশে সেচ পাম্পের একটি ঘর থেকে ডাকাতির কাজে ব্যবহারিত বিভিন্ন সরঞ্জাম সহ ৪ ডাকাতকে আটক করে পুলিশ।
আটক ডাকাতরা হলো, জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার বিন্নিপাড়া গ্রামের ইউনূছ আলী মন্ডলের ছেলে মিলন মন্ডল আজুম্মা (৪২), একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে মিজানুর মিজান (৩৪), দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার শিবরামপুর গ্রামের হাছেন সরকারের ছেলে ছানোয়ার সরকার (৪০) এবং ঘোড়াঘাট উপজেলার রামপুর-টুবঘরিয়া গ্রামের মৃত আফাজ উদ্দিনের ছেলে খন্দকার সোহানুর রহমান (৩৯)।
পুলিশ জানায়, শক্রবার দিবাগত রাত ২টায় উপজেলার রানীগঞ্জ বাজার থেকে ডুগডুগিহাট রাস্তা দিয়ে কাজী ফার্মস কোম্পানীর মাছের খাদ্য বোঝাই একটি ড্রাম ট্রাকের চালককে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ট্রাকের চালক ও হেলপারের কাছে থেকে ৩টি মোবাইল ফোন এবং নগদ সাড়ে ২২ হাজার টাকা লুট করে নিয়ে যায়।এর আগে রোজা উপলক্ষে কাফেলা পার্টির দুই জনের কাছ থেকে দুটি ফোন এবং ৭ তারিখ রাত ১০:০০টায় পার্শ্ববর্তী সুজা মসজিদ রোডে পরিত্যক্ত পুলিশ বক্স সংলগ্ন পাকা রাস্তায় মোটরসাইকেল আটক করে জৈনিক বাবু নামের এক ব্যক্তির কাছ থেকে দুটি মোবাইল ও নগদ ১৮ হাজার টাকা কেড়ে নিয়ে যায়।ইতি মধ্যে থানা পুলিশ ঘটনাস্থলে গেলে স্থানীয় লোকজন এবং পুলিশ মিলে আশেপাশের এলাকায় খোঁজখবর নিয়ে জানতে পারে যে,রামপুড়া টুপঘড়িয়া গ্রামের পাকা রাস্তার পূর্ব পাশের ডিপ মেশিন ঘরে কয়েকজন অজ্ঞাতনামা ব্যক্তি অস্ত্র-সস্ত্র সহ লুকিয়ে আছে।পুলিশ ও লোকজনের খোঁজাখুঁজির কারনে পালাতে পারছে না। উক্ত ঘটনার পরিপ্রেক্ষিতে পুলিশ সহ স্থানীয় জনগণ সেখানে উপস্থিত হয়ে চার জন কে আটক করে এবং সঙ্গে থাকা অন্যান্যরা পালিয়ে যায়। সেসময় তাদের কাছ থেকে লোহার ২টি দা,১টি কাঠের বাদ যুক্ত লোহার কাস্তে, কাঠের লাটি ২টি,বাঁশের লাঠি ৩টি,১ টর্চ লাইট এবং ১টি নষ্ট রড তালা জব্দ করা হয়।
ঘোড়াঘাট থানার ওসি তদন্ত মমিনুল ইসলাম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। পলাতক অপর এক আসামীকে গ্রেফতার এবং এই ডাকাত দলের সাথে জড়িত অন্যান্য ব্যক্তিদেরকে শনাক্তে আমরা চেষ্টা করে যাচ্ছি। গ্রেফতার আসামীদেরকে আজ শনিবার সকালে দিনাজপুরের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam