তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:২৬ পূর্বাহ্ন

ঘোড়াঘাট উপজেলায় কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান করলেন হীড বাংলাদেশ

  • প্রকাশ শনিবার, ২৩ এপ্রিল, ২০২২, ১১.৪৪ এএম
  • ৯১ বার ভিউ হয়েছে

আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি: ঘোড়াঘাট উপজেলা পরিষদের অডিটোরিয়ামে হীড বাংলাদেশ সংস্থার গাইবান্ধা এরিয়ার ঘোড়াঘাট, কামদিয়া ও কাটাবাড়ী শাখার সদস্যাদের কৃতি মেধাবী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও এককালীন উপবৃত্তি প্রদান অনুষ্ঠান-২০২১ এর আয়োজন করেন গত ২৩ এপ্রিল শনিবার । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপবৃত্তি ও ক্রেষ্ট প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার মো: রাফিউল আলম । উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দীপক জোদ্দার ও এরিয়া হিসাব ও পরীবিক্ষণ কর্মকর্তা মো: হাসিবুল ইসলাম ও শাখা ব্যবস্থাপকগন ।
হীড বাংলাদেশের বোর্ড চেয়ারম্যান এ্যাড. বার্ণাড তমাল মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানটির উপস্থাপনা করেন হীড বাংলাদেশ ঘোড়াঘাট শাখার ম্যানেজার জনাব মো: রবিউল ইসলাম।
প্রধান অতিথির বক্তব্যে রাফিউল আলম বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের উদ্দেশ্য করে তিনি বলেন, তোমরা আজকে যারা সাফল্য পেয়েছ তা যথেষ্ট নয়। সামনে তোমাদের জন্য তীব্র প্রতিযোগিতা অপেক্ষা করছে। তার প্রস্তুতি তোমাদের এখন থেকেই নিতে হবে। শুধুমাত্র পরীক্ষার উপর ভরসা না করে নিজেকে যোগ্য হিসেবে গড়ে তুলতে হবে। মেধার মূল্যায়ন করতে হবে মেধাকে লালন করতে হবে। এর পর তিনি শিক্ষার্থীদের কে বই পড়ার প্রতি বিশেষ ভাবে উৎসাহ প্রদান করেন। অভিভাবক দের কে উদ্দেশ্য করে তিনি বলেন, অত্যন্ত সুন্দরভাবে বুদ্ধিমত্তার সাথে সন্তানদের সত্যবাদী হিসেবে গড়ে তোলার চেষ্টা করতে হবে। তিনি তার বক্তব্যের মাঝে হীডবাংলাদেশ কে বিশেষভাবে ধন্যবাদ জানান এই জন্য যে তারা ধর্ম বর্ণ নির্বিশেষে সবার জন্য নিরপেক্ষ মূল্যায়ন করেছেন। বৃত্তি প্রদান অনুষ্ঠানে কয়েকশ শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষক উপস্থিত ছিলেন। শিক্ষার্থীরা নিজ হাতে বৃত্তির চেক ও ক্রেষ্ট পেয়ে উচ্ছাস প্রকাশ করেন। অনুষ্ঠানে ২৩২ জন মেধাবী ছাত্র ছাত্রীদের মধ্যে ৭,৯০,০০০/- টাকা এককালীন উপবৃত্তি ও ক্রেষ্ট প্রদান করা হয়।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam