তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বুধবার, ২৫ মে ২০২২, ০৩:০৭ পূর্বাহ্ন

জলঢাকায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ চাল বিতরণে অনিয়ম

  • প্রকাশ বুধবার, ২৭ এপ্রিল, ২০২২, ১০.০৬ এএম
  • ৬১ বার ভিউ হয়েছে
রবিউল ইসলাম রাজ,বিশেষ প্রতিনিধিঃপ্রধানমন্ত্রীর ঈদ উপহার পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে নীলফামারীর জলঢাকায় গোলনা ইউনিয়নে হতদরিদ্র ও দুস্ত পরিবারের মাঝে ভিজিএফ এর ১০কেজি চাউল বিতরণে ব্যাপক অনিয়মের অভিযোগ উঠেছে। প্রকৃত দুস্থ ও দরিদ্র পরিবার বঞ্চিত, স্বজনপ্রীতি, দলিয় নেতাকর্মীদের প্রাধান্য, ইউনিয়ন পরিষদে বিতরন না করে চেয়ারম্যান নিজক্ষমতা বলে অন্য জায়গায় বিতরণ এবং ঈদ উপহার হিসাবে মুসলিমদের সংখ্যা গরিষ্ঠতায় কম বিতরণ করে সনাতন ধর্মাবলম্বীদের সিংহভাগ বিতরণ এমন নানান অভিযোগ উঠেছে গোলনা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে। সরজমিনে গতকাল মঙ্গলবার বিকালে উপজেলা বঙ্গবন্ধু কালীগঞ্জ হাটে গিয়ে এমন চিত্র লক্ষ করেন গণমাধ্যমকর্মীরা। এ সময় দুস্থ ও দরিদ্র অসহায় পরিবারের লোকজন নাম প্রকাশে অনিচ্ছুক অভিযোগ করে বলেন, মুসলিম সম্প্রদায়ের বরাদ্দকৃত ভিজিএফের আওতায় খাদ্যশষ্য চাল বেশির ভাগ পাচ্ছে সনাতন ধর্মাবলম্বীরা। আবার যারা প্রকৃতপক্ষে অস্বচ্ছল তারা না পেয়ে পাচ্ছে স্বচ্ছল ব্যক্তিরা। এতে করে সুবিধা বঞ্চিতদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এ বিষয়ে গোলনা ইউপি চেয়ারম্যান মশিউর রহমান না পেয়ে তার মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তিনি কলটি রিসিভ করেনি।
অভিযোগ বিষয়ে কথা হয় উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসানের সঙ্গে। তিনি বলেন, চাল বিতরনে কোন প্রকার অভিযোগ বা অনিয়ম হলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam