তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২৮ মে ২০২২, ০৪:১৩ অপরাহ্ন

জি বাংলার নতুন সিরিয়ালে তুবড়ির লড়াই

  • প্রকাশ মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২, ৫.০১ এএম
  • ৪৩ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ তোড়া, তুবড়ি আর তিন্নি—তিন মেয়েকে নিয়ে ছোট্ট সংসার সাবিত্রীর।  তিন মেয়ে তাঁর জীবনে স্তম্ভ।  সমাজে অস্তিত্ব বাঁচিয়ে রাখতে তিন মেয়েকে নিয়ে এক মায়ের লড়াইকে কেন্দ্র করে তৈরি হয়েছে জি বাংলার নতুন সিরিয়াল ‘উড়ন তুবড়ি’। গত ২৮ মার্চ শুরু হয়েছে সিরিয়ালটির প্রচার।

‘উড়ন তুবড়ি’ সিরিয়ালের মূল চরিত্র ‘তুবড়ি’। এ চরিত্রে অভিনয় করেছেন সোহিনী বন্দ্যোপাধ্যায়। মডেল ও অভিনেতা স্বস্তিক ঘোষ অভিনয় করেছেন তুবড়ির বিপরীতে। তিন বোনের চরিত্রে অভিনয় করছেন সুকন্যা বসু, সোহিনী বন্দ্যোপাধ্যায় ও সৌমি চট্টোপাধ্যায়।

গল্পের প্রমোতে দেখা যায় ঠেলাগাড়িতে চপ ভেজে বিক্রি করে তুবড়ি ও তাঁর পরিবার। একদিন তাদের দোকানের জায়গায় গাড়ি পার্ক করে এক ধনী পরিবার। সেটি সরানোর অনুরোধ জানাতে গিয়ে তুবড়ি দেখে গাড়ির ভেতর বসে আছে তার বাবা! তুবড়ির বাবা তার মাকে রেখে আরেকটি বিয়ে করেছিল। বাবাকে দেখে কথা-কাটাকাটির মাঝেই তুবড়ির ঠেলাগাড়িতে ধাক্কা মারে ঋ অভিনীত চরিত্র। তুবড়িও কম যায় না! ইট ছুড়ে গাড়ির কাচ ভেঙে দেয় তুবড়ি।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam