তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৩:৩৭ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
ব্যবসা-বাণিজ্য এবং আর্থিক শৃঙ্খলার জন্য অডিট রিপোর্ট সঠিক হওয়া প্রয়োজন                                                                           — বাণিজ্যমন্ত্রী ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি ৪০ দিনেই ৪০ কোটি টাকার বেশি খাজনা আদায় লালমনিরহাটে সাংবাদিকদের উপরে হামলার ঘটনায় প্রাধান আসামি গ্রেপ্তার  আটোয়ারীতে বিদ্যুৎ স্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত্যূ পিরোজপুরে র‌্যাবের অভিযানে এক যুবকে গ্রেপ্তার মৌলভীবাজারে ডিমের দোকানে ভোক্তার অভিযান, ৩টিতে জরিমানা দুর্গাপুরে সোমেশ্বরী নদী থেকে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার খানসামা উপজেলায় প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আগামী মাসে সমন্বয় করা হবে তেলের দাম, থাকবে না লোডশেডিং

জয়ের আশা জাগিয়েও জিততে পারেনি চেন্নাই

  • প্রকাশ মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২, ৩.৫৫ এএম
  • ৩৮ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ  পাঞ্জাব কিংসের বিপক্ষে শেষ ওভারে জিততে হলে চেন্নাই সুপার কিংসের প্রয়োজন ছিল ২৭ রান। প্রথম বলে ছয় হাঁকিয়ে জয়ের আশা দেখিয়েছেন আগের ম্যাচের নায়ক ফিনিশার মাহেন্দ্র সিং ধোনি। তবে শেষ পর্যন্ত আর পারেননি তিনি। জয়ের আশা জাগিয়েও চেন্নাই পারেনি জেতার স্বাদ নিতে।এর আগে আম্বাতি রায়ডুও জয়ের আশা দেখিয়েছিলেন চেন্নাইকে। শেষ পর্যন্ত পাঞ্জাবের বিপক্ষে ১১ রানের হার দেখে মাঠ ছাড়তে হয় চেন্নাইকে।মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে টসে হেরে আগে ব্যাট করতে নেমে পাঞ্জাব নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে তুলে ১৮৭ রান। জবাবে ৬ উইকেটে ১৭৬ রান নিয়ে হারের তেতো স্বাদ নিয়ে মাঠ ছাড়ে চেন্নাই।১৮৮ রানের জয়ের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতে ব্যাটিং বিপর্যয়ে পড়ে চেন্নাই। ৭ ওভারে ৪০ রানের মধ্যে ৩ উইকেট হারায় জাদেজার দল। চতুর্থ উইকেটে রুতুরাজ গায়কোয়াড়কে নিয়ে ৫৯ রানের জুটি গড়ে ম্যাচে রাখে চেন্নাইকে। রুতুরাজ ৩০ রান করে ফিরে যান।তবে অপরপ্রান্তে একাই লড়াই চালিয়ে যেতে থাকেন রায়ডু। এক পর্যায়ে ৫ ওভারে ৭০ রান লাগতো চেন্নাইয়ের। সেখান থেকে সন্দ্বীপ শর্মার এক ওভার থেকে ২৩ রান তুলে চেন্নাইকে জয়ের আশা দেখান রায়ডু।এরপরে রাবাদার বলে বোল্ড হয়ে ফেরেন এই ব্যাটসম্যান। তার আগে অবশ্য ৩৯ বলে ৭ চার ও ৬ ছয়ে দুইশ স্ট্রাইক রেটে ৭৮ রান করেন রায়ডু।রায়ডুর বিদায়ের পর ১৩ বলে ৩৫ রান করতে হতো চেন্নাইয়ের। তবে আগের ম্যাচের মতো এই ম্যাচে ব্যাট হাতে আর ঝড় তোলা হয়নি ধোনির। করতে পারেন মাত্র ১২ রান। শুরু থেকে স্লো খেলা জাদেজাও পারেননি চেন্নাইকে জয়ের বন্দরে নিতে। অপরাজিত ২১ রান নিয়ে হার দেখে মাঠ ছাড়েন চেন্নাইয়ের অধিনায়ক।

এর আগে টসে হেরে ব্যাটিংয়ে নেমে শিখর ধাওয়ান ও ভানুকা রাজাপকসের ব্যাটে ভর করে বড় সংগ্রহ দাঁড় করায় পাঞ্জাব। এই দুই ব্যাটসম্যান দ্বিতীয় উইকেট জুটিতে ১১০ রান যোগ করেন। রাজাপকসে ২টি করে চার ও ছয়ে ৪২ রান করে ফিরলে ভাঙে জুটিটি।অপরপ্রান্তে ধাওয়ান অবশ্য শেষ পর্যন্ত অপরাজিত থাকেন। নির্ধারিত ওভার শেষে ফেরার আগে এই ওপেনার ৫৯ বলে ৯ চার ও ২ ছয়ে অপরাজিত ৮৮ রান করেন। শেষদিকে লিয়াম লিভিংস্টোন ৭ বলে ২ ছয়ে করেন ১৯ রান। চেন্নাইয়ের পক্ষে ব্রাভো ৪২ রানে নেন ২ উইকেট।

 

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam