তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১১:২৩ অপরাহ্ন
সদ্য সংবাদ :

ঝিনাইগাতীতে ঈদুল ফিতর উপলক্ষে ভিজিএফ’র চাল পেল ১২৫৫৮পরিবার

  • প্রকাশ বুধবার, ২৭ এপ্রিল, ২০২২, ২.১২ পিএম
  • ৩৩ বার ভিউ হয়েছে
মুহাম্মদ আবু হেলাল,শেরপুর
 প্রতিনিধি : আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ৭ ইউনিয়নের
১২হাজার ৫শত ৫৮টি হত-দরিদ্র
পরিবার পেলো ভিজিএফ’র ১০কেজি করে চাল। ২৭ এপ্রিল বুধবার দিনব্যাপী এ চাল বিতরণ করেন স্ব-স্ব ইউনিয়নে ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যরা।
 জানা গেছে, ঝিনাইগাতী সদর ইউনিয়নে-২১৭০জন, নলকুড়া ইউনিয়নে-২১৯০জন, গৌরীপুর ইউনিয়নে-১২২৭জন, হাতীবান্ধা ইউনিয়নে-৯২৬জন, মালিঝিকান্দা ইউনিয়নে-১৯৬২জন ও ধানশাইল ইউনিয়নে-১৬৮৩জন হত-দরিদ্র পরিবারকে এ চাল প্রদান করা হলেও  কাংশা ইউনিয়নে-২৪০০জন পরিবারকে ২৮ এপ্রিল বৃহস্পতিবার বিতরণ করা হবে।
ঝিনাইগাতী সদর ইউপি চেয়ারম্যান মো. শাহাদৎ হোসেন, নলকুড়া ইউপি চেয়ারম্যান মো. রুকুনুজ্জামান, গৌরীপুর ইউপি চেয়ারম্যান আশরাফুল ইসলাম পলাশ, হাতীবান্ধা ইউপি ইউপি চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম,  মালিঝিকান্দা ইউপি চেয়ারম্যান মো. মোজাম্মেল হক ও ধানশাইল ইউপি চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম সহ প্রত্যেকে একজন ট্যাক অফিসার, সংশ্লিষ্ট ইউনিয়ন সচিব ও ইউপি সদস্যেদের সহযোগীতায় নিয়ে এ চাল বিতরণ করেন। চাল বিতরণকালে কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।
ঝিনাইগাতী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারুক আল মাসুদ চাল বিতরণকালেে প্রতিটি ইউনিয়ন পরিদর্শণ করেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam