তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:১০ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিনের প্রতিকৃতিতে দুর্গাপুর পৌরসভার শ্রদ্ধাঞ্জলি নতুন দুই সিনেমায় ফজলুর রহমান বাবু আমাজনের সেরা এমপ্লয়ি কমলগঞ্জের মিজান বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনাসভা ও সেলাই মেশিন বিতরণ দুর্গাপুরে বঙ্গমাতার জন্মদিনে ভাইস চেয়ারম্যান সাদ্দাম আকঞ্জি’র দোয়া ও মিলাদ মাহফিল ঢাকার দুই মেয়র পূর্ণমন্ত্রীর মর্যাদা পাচ্ছেন মুরগির খামারে বিজি মারতে বানানো ফাঁদে মারা গেলেন নিজেই দুর্গাপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিন পালিত সান্তাহার স্টেশনে চোর চক্রের এক সদস্য গ্রেপ্তার চিলমারীতে সোনালী ব্যাংকের সাথে চুক্তি স্বাক্ষর

ঝড়ে ক্ষতিগ্রস্থ মধ্যপাড়াপাথর খনি এলাকায় শ্রমিকদের আর্থিক সহায়তাদিয়েপাশে দাড়িয়েছে জিটিসি।

  • প্রকাশ শনিবার, ৩০ এপ্রিল, ২০২২, ৯.৪৯ এএম
  • ৭৪ বার ভিউ হয়েছে

সোহেল সানী  :
কাল বৈশাখী ঝড়ে দিনাজপুরের পার্বতীপুর উপজেলার মধ্যপাড়া পাথর খনি এলাকায় ক্ষতি গ্রস্থ খনিশ্রমিকদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করে পাশে দাড়িয়েছে পাথর খনির ঠিকাদারী প্রতিষ্ঠান জার্মানীয়া- ট্রেস্ট কনসোর্টিয়াম (জিটিসি)।
গতকাল শনিবার দুপুর ২ টায় মধ্যপাড়াপাথর খনির সন্মুখে অবস্থিত জিটিসি চ্যারিটি হোম কার্যালয়ে পাথর খনিতে কর্মরত কাল বৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থ শ্রমিকদের আর্থিক সহায়তা প্রদান করেন জিটিসি’র নির্বাহী পরিচালক জনাব মোঃ জাবেদ সিদ্দিকীর পক্ষে উপ-মহাব্যবস্থাপক মোঃ জাহিদ হোসেন। এসময় জিটিসি’র উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। আর্থিক অনুদান পেয়ে উচ্ছসিত খনি শ্রমিকরা বলেন,জিটিসি আমাদের এই বিপদের দিনে সার্বক্ষনিক খোঁজ খবর রেখেছেন এবং নির্বাহী পরিচালক মহোদয় আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে পাশে দাড়িয়েছেন সেই জন্য তারা জিটিসি কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।
উল্লেখ্য যে, মধ্যপাড়া পাথর খনি এলাকা বাসীর জন্য সামজিক কার্যক্রমের অংশ হিসেবে পাথর খনির ঠিকাদারী প্রতিষ্ঠান জার্মানীয়া ট্রেস্ট কনসোর্টিয়াম (জিটিসি) তাদের অধীনে কর্মরত খনিশ্রমিকসহ সংশ্লিষ্ট এলাকাবাসীর মাঝে সেবামূলক এবং সামাজিক কার্যক্রম পরিচালনার লক্ষ্যে শ্রমিকদের উচ্চ শিক্ষায় অধ্যায়নরত সন্তানদের মাঝে শিক্ষা উপবৃত্তিকার্যক্রম এবং বিনামূল্যে চিকিৎসা পরামর্শ সেবা প্রদানসহ মধ্যপাড়া পাথরখনির এলাকাবাসীর জন্য বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনার লক্ষ্যে সমাজকল্যাণ সংস্থা “জিটিসি চ্যারিটি হোম” স্থাপন করেছে। এখানে সপ্তাহে ০৫ দিন খনি এলাকবাসীদের মাঝে অভিজ্ঞ এমবিবিএস ডাক্তার দ্বারা বিনামূল্যে চিকিৎসা পরামর্শ সেবা প্রদান করাহচ্ছে। মধ্যপাড়া পাথর খনি এলাকায় সামজিক বিভিন্ন কর্মকান্ডে অংশ গ্রহন বাড়াতে এলাকার বিভিন্ন মহলের সহযোগিতা কামনা করেছে জিটিসি কর্তৃপক্ষ।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam