তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০১:৩৯ পূর্বাহ্ন

ডোমারে উপজেলা আ”লীগের কার্যকরী কমিটির সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত 

  • প্রকাশ বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২, ১০.১৬ এএম
  • ৪৪ বার ভিউ হয়েছে
 রবিউল  হক  রতন , ডোমার  (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডোমারে উপজেলা আ”লীগের আয়োজনে জননেত্রী শেখ হাসিনার গতিশীল রাজনীতিকে সাফল্য মন্ডিত করার লক্ষ্যে কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৩ এপ্রিল) বিকাল সাড়ে পাঁচটায় ডোমার নাট্য সমিতি মিলনায়তনে উপজেলা আ” লীগের ডাকে কার্যকরী কমিটির সভা ২০২২ইং অনুষ্ঠিত হয়।
উপজেলা আ”লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুলের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক চৌধুরীর সঞ্চালনায় কার্যকরী কমিটির সভায় বক্তব্য রাখেন, উপজেলা আ” লীগের সিনিয়র সহ-সভাপতি ও বোড়াগাড়ী ইউনিয়ন আ”লীগের সভাপতি মনছুর আলী, সাবেক সাধারণ সম্পাদক সহিদুল হক, মনজিলুর রহমান মনজু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রেজাউল হাসান, বিঞ্জান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা আ” লীগের সহ সাধারণ সম্পাদক শাহজাহান সরকার বুলু, পৌর আ” লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাফিজুল হক রবি, নীলফামারী জেলা কমিটির সদস্য ও সোনারায় ইউনিয়ন আ”লীগের সভাপতি শহীদ আহমেদ শান্তুু, সাধারণ সম্পাদক ও সোনারায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম ফিরোজ চৌধুরী প্রমুখ।
উক্ত কার্যকরী কমিটির সভায় উপজেলার দশটি ইউনিয়ন একটি পৌরসভার আ” লীগের সভাপতি সম্পাদক সহ দলীয় নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
উপজেলা আ” লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মঞ্জরুল হক চৌধুরী বলেন, জননেত্রী শেখ হাসিনার গতিশীল রাজনীতিকে সাফল্য মন্ডিত করার লক্ষ্য নিয়ে উপজেলা আ” লীগ কাজ করে যাচ্ছে, এরই ধারাবাহিকতায় আজকে কার্যকরী কমিটির সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। আমরা সকলে ঐক্যবদ্ধ থেকে আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার সরকারকে পূর্ণরায় বাংলাদেশের প্রধানমন্ত্রী করে  আ” লীগ সরকারকে ক্ষমতায় অধিষ্ঠিত করতে চাই। তাই সকল দ্বিধাদ্বন্দ্ব ভুলে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।
আলোচনা সভার সভাপতি ও উপজেলা আ” লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল বলেন, গত ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সাথে উপজেলা আ” লীগের সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ  অসৌজন্যমূলক আচরণের পরিপ্রেক্ষিতে ৩১শে মার্চ নীলফামারী জেলা আ” লীগের ডাকে বিশেষ বর্ধিত সভায় রংপুর বিভাগের দ্বায়িত্বে নিয়োজিত সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক কেন্দ্রীয় কমিটির সভাপতি জননেত্রী শেখ হাসিনার নির্দেশ ক্রমে উপজেলা আ” লীগের সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদকে জেলা আ” লীগের সদস্য ও উপজেলা আ” লীগের সাধারণ সম্পাদকের পদ থেকে অব্যাহতি প্রদান করে উপজেলা আ” লীগের সহ-সভাপতি মনজুরুল হক চৌধুরীকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দ্বায়িত্ব অর্পন করেন। তাই আজকে আমরা সকল দ্বিধাদ্বন্দ্ব ভুলে জননেত্রী শেখ হাসিনার সরকারকে পূর্ণরায় ক্ষমতায় অধিষ্ঠিত করতে এবং শেখ হাসিনার গতিশীল রাজনীতিকে সাফল্য মন্ডিত করার লক্ষ্যে নিয়ে কাজ করতে হবে। পরিশেষে সকলের সুস্বাস্থ্য কামনা করে কার্যকরী কমিটির সভার সমাপ্তি ঘোষণা করেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam