তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৯ মে ২০২২, ০৪:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির উলিপুরে নিরাপদ মাতৃত্ব দিবস উপলক্ষে   র‌্যালিও  আলোচনা সভা জাতিসংঘ শান্তিরক্ষা কার্যক্রমের প্রতি প্রধানমন্ত্রীর সমর্থন পুনর্ব্যক্ত শ্রীমঙ্গলে অনিবন্ধিত দুটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা সান্তাহারে রেলওয়ে পুলিশের অভিযানে সক্রিয় চোর দলের এক সদস্য গ্রেফতার সভাপতি আব্দুল মহিত তালুকদার, সাধারন সম্পাদক আবু হাসান নির্বাচিত রোববারের মধ্যে অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক বন্ধ না হলে ব্যবস্থা কুলাউড়া থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার টেক্সাস স্কুল হামলা: দেরির জন্য ভুল স্বীকার পুলিশের ফুলবাড়ীতে সরকারি ভূমি দখলকারী আখ্যা দিয়ে প্রতিপক্ষের মানবন্ধনের প্রতিবাদে সংবাদ সম্মেলন॥

ডোমারে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত

  • প্রকাশ শনিবার, ২৩ এপ্রিল, ২০২২, ৯.৫৮ এএম
  • ২৩ বার ভিউ হয়েছে
রবিউল হক রতন, ডোমার (নীলফামারী )প্রতিনিধিঃ”মুজিব বর্ষে স্বাস্থ্য খাত, এগিয়ে যাবে অনেক ধাপ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সারাদেশের ন্যায় নীলফামারীর ডোমারে জাতীয় পুষ্টি সপ্তাহ ২০২২ইং জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের আয়োজনে ২৩ থেকে ২৯ এপ্রিল পুষ্টি সপ্তাহ উদযাপনের উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ২৩ এপ্রিল সকাল সাড়ে এগারোটায় পুষ্টি সমন্বয় কমিটির সদস্যদের নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সম্মেলন কক্ষে আগামী ২৩ থেকে ২৯ এপ্রিল জাতীয় পুষ্টি সপ্তাহ উদযাপনের লক্ষ্যে এই আলোচনা সভার আয়োজন করা হয়।
উপজেলা আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তপন কুমার রায়ের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ তৃতীয়া সরকার, ডাঃ রুবিনা আফরোজ, ডাঃ মনিরুজ্জামান, ডাঃ কামরুল হাসান, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর আল-আমিন রহমান, স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ বেলাল উদ্দিন, ডোমার সদর ইউপি চেয়ারম্যান মাসুম আহমেদ, জানো প্রকল্পের উপজেলা ম্যানেজার শরিফ আহমেদ শাহ, উপজেলা মাধ্যমিক সহকারী শিক্ষা কর্মকর্তা সুদীপ কুমার রায়, ডোমার প্রেসক্লাবের পক্ষ থেকে সাংবাদিক আনিছুর রহমান মানিক প্রমুখ।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমওডিসি ডাঃ আলিউল আলার সঞ্চালনায় এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাস্তবায়নে চিকিৎসক, নার্স, পুষ্টি সমন্বয় কমিটির সদস্যগনসহ স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও  কর্মচারীবৃন্দ, প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে অষ্ট্রিয়ান ডেভেলপমেন্ট কর্পোরেশন ও কেয়ার ইন্টারন্যাশনালের বাস্তবায়নে এবং বেসরকারি উন্নয়ন সংস্থা ইকো সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন( এসএসডিও) কারিগরী সহায়তায় এসময় বক্তারা বিশেষ করে মা ও শিশুর পুষ্টি সহ সেবার উপর গুরুত্ব আরোপ করে বক্তব্য প্রদান করেন। এছাড়াও আগামী ৭ দিনের পুষ্টি সপ্তাহ সফল ভাবে পালনের লক্ষে সকলের সহযোগিতা কামনা ।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam