তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ২৭ মে ২০২২, ০৯:১৭ অপরাহ্ন

দিনাজপুরে যান চলাচল বন্ধ

  • প্রকাশ বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২, ৬.৩৭ এএম
  • ৩৮ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ  দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে সরকারি অ্যাম্বুলেন্সে রোগী বহনকে কেন্দ্র করে বেসরকারি অ্যাম্বুলেন্স চালক সমিতির সাথে সংঘর্ষ বাঁধে। এ ঘটনায় চারজন বেসরকারি অ্যাম্বুলেন্স চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। যার প্রতিবাদে দিনাজপুর গোবিন্দগঞ্জ মহাসড়কে যান চলাচল বন্ধ করে দিয়েছে শ্রমিকরা।বৃহস্পতিবার ভোর থেকে শত শত পণ্যবাহী ট্রাক পণ্য নিয়ে মহাসড়কে আটকে পড়ে। এতে করে বিপাকে পড়েছে জনসাধারণ।নাম প্রকাশে অনিচ্ছুক এক অ্যাম্বুলেন্স চালক বলেন, গত বুধবার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঠাকুরগাঁও-এর পীরগঞ্জে এক রোগীকে ৮০০ টাকায় পৌঁছে দেয়। এই অল্প টাকায় সরকারি অ্যাম্বুলেন্স রোগী পৌঁছে দেয়ার ঘটনা বেসরকারি অ্যাম্বুলেন্স চালক সমিতির মধ্যে ছড়িয়ে পড়লে সরকারি অ্যাম্বুলেন্স চালককে মারধর করা হয়।

এ ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষ লিখিতভাবে অভিযোগ করলে গতকাল বুধবার রাত দশটার দিকে অভিযুক্ত চার অ্যাম্বুলেন্স চালককে গ্রেপ্তার করে পুলিশ।এর প্রতিবাদে অ্যাম্বুলেন্স চালক ও ট্রাক শ্রমিক ইউনিয়ন ও বাস শ্রমিক নেতারা একত্রিত হয়ে আটককৃত শ্রমিকদের ছেড়ে দেয়ার প্রতিবাদ স্বরূপ দিনাজপুর গোবিন্দগঞ্জ মহাসড়কে যান চলাচল বন্ধ করে দেয়। গত বুধবার রাত ১২টা থেকে এখন পর্যন্ত সকল ধরণের যান চলাচল বন্ধ রয়েছে।

কোতোয়ালি থানা অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন বলেন, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ থানায় এজাহার করেছেন। এজাহারের ভিত্তিতে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। আটক ব্যক্তিদেরকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

 সূত্র: বাংলাদেশ জার্নাল

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam