তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:৫৮ অপরাহ্ন

দুই দশক পর ফের ঘর বাঁধলেন লোপেজ-অ্যাফ্লেক

  • প্রকাশ শনিবার, ৯ এপ্রিল, ২০২২, ৮.৪১ এএম
  • ৫৩ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ সেই ২০ বছরের পুরনো প্রেম আরও একবার ধরা দিয়েছে মার্কিন তারকা জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেকের জীবনে। তারা ফের বাগদান সেরেছেন।এ নিয়ে লোপেজ নিজেই একটি ভিডিও বার্তা দিয়েছেন তার ওয়েবসাইট অন দি জেএলও ডট কম এবং অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। ভিড়িও বার্তার ক্যাপশনে জেনিফার বলেন, আমার একটি উত্তেজনাপূর্ণ এবং বিশেষ গল্প আছে শোনানোর জন্য। এর আগে জেনিফার লোপেজ ও অ্যাফ্লেকের প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন ২০০২ সালে। সেই সম্পর্ক ভেঙে যায় দুই বছরেই।

এর পর বেন অ্যাফ্লেক ও জেনিফার গারনার এবং জেনিফার লোপেজ ও মার্ক অ্যানথনি বিয়ে হয়ে। তাদের সংসার টিকেনি। বিবাহবিচ্ছেদের পরে দুজনেই ভিন্ন সম্পর্কে জড়ালেও সেগুলো ব্রেকআপ হয়ে যায় গত বছরে। এখন সেই ২০ বছর আগের প্রেমে আবারও এক হয়েছেন এই দুই মার্কিন তারকা।

জেনিফার লোপেজ অনেক গুণের অধিকারী। তিনি একইসঙ্গে গায়িকা, অভিনেত্রী, নৃত্যশিল্পী হওয়ার পাশাপাশি একজন উদ্যোক্তাও। জেনিফার লোপেজকে শেষ দেখা গিয়েছিল ম্যারি মি ছবিতে। এর পরে তাকে আবার দেখা যাবে অ্যাকশন-কমেডি ছবি শটগান ওয়েডিং-এ। ছবিটিতে জোশ ডুহামেলের বিপরীতে অভিনয় করবেন জেনিফার। এ ছাড়া গত বছরে তিনি নিকি ক্যারো পরিচালিত দ্য মাদারের শুটিংও শুরু করেছিলেন।
খবর এনডিটিভি

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam