তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১০:৪০ পূর্বাহ্ন

দেশে ফিরছেন শাকিব

  • প্রকাশ সোমবার, ১১ এপ্রিল, ২০২২, ১২.১৪ পিএম
  • ১০১ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ ঢাকাই সিনেমার শীর্ষ তারকা শাকিব খান এখন যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। পাঁচ মাস আগে যুক্তরাষ্ট্রে গেলেও গ্রিন কার্ডসহ নানা কাজে এরপর আর দেশে ফেরেননি তিনি। অবশেষে দেশে ফিরছেন এ ঢালিউড সুপারস্টার।

আগামী ২৫ এপ্রিল দেশে ফেরার কথা শাকিবের। বিষয়টি নিশ্চিত করেছেন আমেরিকা প্রবাসী তার এক ঘনিষ্ঠজন।

তবে দেশে বেশিদিন থাকবেন না শাকিব। মাস খানেক অবস্থান করার পর ফের জুনে যুক্তরাষ্ট্রে উড়াল দেবেন তিনি। কারণ জুনের শেষে ‘রাজকুমার’ সিনেমার শুটে অংশ নিতে হবে তাকে। এছাড়াও জুলাইয়ে রয়েছে বঙ্গ সম্মেলন। যার শুভেচ্ছাদূত শাকিব।

এছাড়া ‘রাজকুমার’র শুটিং চলবে আগস্ট পর্যন্ত। এরপর ডাবিং ও প্রচারণায় অংশ নেবেন শাকিব। বছর শেষে বড়দিন উপলক্ষে ছবিটি মুক্তি পাবে। এ সিনেমায় শাকিব খানের বিপরীতে দেখা যাবে মার্কিন নায়িকা কোর্টনি কফিকে।

গত ২৮ মার্চ নিজের ৪৩তম জন্মদিনে ‘রাজকুমার’ সিনেমার ঘোষণা দিয়েছেন শাকিব খান। এই সিনেমার মাধ্যমে দীর্ঘ পাঁচ বছর পর ছবি নির্মাণে ফিরছেন পরিচালক হিমেল আশরাফ। নিউইয়র্কের ওয়ার্ল্ড ফেয়ার মারিনা কনভেনশন হলে জমকালো আয়োজনে মহরত হয় সিনেমাটির।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam