তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৯ মে ২০২২, ০৪:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির উলিপুরে নিরাপদ মাতৃত্ব দিবস উপলক্ষে   র‌্যালিও  আলোচনা সভা জাতিসংঘ শান্তিরক্ষা কার্যক্রমের প্রতি প্রধানমন্ত্রীর সমর্থন পুনর্ব্যক্ত শ্রীমঙ্গলে অনিবন্ধিত দুটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা সান্তাহারে রেলওয়ে পুলিশের অভিযানে সক্রিয় চোর দলের এক সদস্য গ্রেফতার সভাপতি আব্দুল মহিত তালুকদার, সাধারন সম্পাদক আবু হাসান নির্বাচিত রোববারের মধ্যে অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক বন্ধ না হলে ব্যবস্থা কুলাউড়া থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার টেক্সাস স্কুল হামলা: দেরির জন্য ভুল স্বীকার পুলিশের ফুলবাড়ীতে সরকারি ভূমি দখলকারী আখ্যা দিয়ে প্রতিপক্ষের মানবন্ধনের প্রতিবাদে সংবাদ সম্মেলন॥

দ্বিতীয় টেস্টেও সাকিবকে ছাড়াই মাঠে নামছে টাইগাররা

  • প্রকাশ বুধবার, ৬ এপ্রিল, ২০২২, ১২.৫৫ পিএম
  • ২৩ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ প্রথম টেস্টের পর এবার দ্বিতীয় টেস্টেও খেলা হচ্ছে না বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবের। মঙ্গলবার সাউথ আফ্রিকা থেকে বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবি পরিচালক জালাল ইউনূস।

সাকিবের শাশুড়ি অসুস্থ। তাই তার স্ত্রী শিশিরকে থাকতে হচ্ছে বাংলাদেশে। আর মেয়ে আলাইনার যুক্তরাষ্ট্রে স্কুল শুরু হয়ে গেছে। স্কুলে যোগদান বাধ্যতামূলক হওয়ায় মেয়ের দেখভাল করতে হচ্ছে সাকিবকে।

আর সে কারণে শুক্রবারের দ্বিতীয় টেস্টেও সাকিবকে ছাড়াই মাঠে নামতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট টিম।

সিরিজ শুরুর আগে সাকিব বোর্ডকে জানিয়েছিলেন সাউথ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে খেললেও টেস্টে থাকতে চান না তিনি। পরে পুরো সিরিজ থেকেই ছুটি চান সাকিব।

সাকিবের কথার সায় দিয়ে পুরো সিরিজের সঙ্গে প্রায় দেড় মাসের ছুটি দেয়া হয় তাকে। কিন্তু ছুটি না কাটিয়ে বোর্ড সভাপতির সঙ্গে আলোচনার পর সাউথ আফ্রিকা সিরিজে যেতে রাজি হন সাকিব। কিন্তু ওয়ানডে সিরিজ শেষ করে দেশে ফিরে আসতে হয় তাকে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam