তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১১:৫৬ অপরাহ্ন
সদ্য সংবাদ :

নড়াইলে যুবলীগ নেতা কাজী সরোয়ারের ইফতার বিতরণ

  • প্রকাশ শনিবার, ৩০ এপ্রিল, ২০২২, ৮.৪৩ এএম
  • ৩৭ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ  নড়াইল যুবলীগ কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সরোয়ার হোসেনের উদ্যোগে ইফতার বিতরণ করা হয়েছে। শুক্রবার (২৭ রমজান) সন্ধ্যায় নড়াইলের নড়াগাতী থানা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এ ইফতার করা হয়। এ সময় উপস্থিত ছিলেন-যুবলীগ নেতা কাজী সরোয়ার হোসেন, নড়াগাতী থানা আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন বশির, পহরডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মাহবুব আলী খান, সাধারণ সম্পাদক মুকিত মোল্যা, বাঐসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম মোল্যা, কেন্দ্রীয় যুবলীগ নেতা নাদিম মাহমুদ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ নেতা রবিউল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি জুয়েল মোল্যা, কালিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি জামাল হোসেন, নড়াগাতী থানা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি জিয়া খান, বাঐসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, পহরডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসাংগঠনিক সম্পাদক চৌধুরী মনিরুজ্জামান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শরিফুল ইসলাম অন্তর, সহ-সম্পাদক নাইম কাজী, ছাত্রলীগ নেতা মনজুরুল, কালিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাইসুল ইসলাম পান্নু, কালিয়া পৌর ছাত্রলীগের সভাপতি তানভীর আহম্মেদ, সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার দাসসহ অনেকে।

কাজী সরোয়ার হোসেন জানান, যুবলীগের মান্যবর চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহবানে সারাদেশে ইফতার বিতরণ করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় নড়াগাতী নিজ এলাকায় ইফতার বিতরণ করা হয়েছে। এর আগে ঢাকার বিভিন্ন এলাকায় ইফতার বিতরণ করা হয়।

এলাকার বিভিন্ন পেশার মানুষ জানান, কাজী সরোয়ার হোসেন ঈদসহ বিভিন্ন উৎসব অনুষ্ঠানে সব সময়ই দলীয় নেতাকর্মী ছাড়াও গণমানুষের পাশে থাকার চেষ্টা করেন। সাহায্য-সহযোগিতা করে থাকেন। প্রতিবছর ঈদে বঙ্গবন্ধুর পরিবারের নামে কোরবানি দিয়ে আসছেন তিনি। তার মানবিক কার্যক্রম এলাকায় বেশ প্রশংসিত। #

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam